June 24, 2021, 12:49 am

creativesoftbd.com

অগ্নিকাণ্ডে ১৪ বসতঘর পুড়ে ছাই,

দিনাজপুর বীরগঞ্জে অগ্নিকাণ্ডে ১৪টি বসত ঘর পুড়ে গেছে। এ ছাড়া আগুনে পুড়ে মারা গেছে সাতটি গবাদিপশু। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। গোয়াল ঘরের কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

গতকাল শনিবার রাত ১১টার দিকে বীরগঞ্জ উপজেলার ২ নম্বর পলাশবাড়ী ইউনিয়নের শাহাপাড়া গ্রামের আফাজউদ্দিনের বাড়ির গোয়াল ঘরের কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে আফাজউদ্দিনের তিনটি ঘর, চারটি গরু, তিনটি ছাগল, মো. ফজু তিনটি ঘর, আমিনুর ইসলামের তিনটি ঘর, হাসেম আলীর দুইটি ঘর, মান্নানের দুইটি ঘর এবং তৌহিদুলে একটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় বসতঘরসহ মোট ১৪টি ঘরসহ চারটি গরু এবং তিনটি ছাগল পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গোয়াল ঘরের কয়েলের আগুন থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান জুয়েলুর রহমান জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারগুলো বর্তমানে খোলা আকাশের নীচে রয়েছে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার