June 17, 2021, 3:22 pm

creativesoftbd.com

অভিনেত্রী নওশাবাকে এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে

ঢাকাঃ- নওশাবাকে এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে নেয়া হয়েছে। অসুস্থ হয়ে পরায় তার চিকিৎসার জন্য দফায় দফায় হাসপাতাল বদল করা হয়েছে। 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় আটক অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে রিমান্ড শেষে আদলতে হাজির করলে সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে সেখান থেকে সোমবার বিকেল সাড়ে ৩টার ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় ডিবি পুলিশ।

পরিবার সূত্রে জানা যায়, ঢামেক থেকে কিছু পরীক্ষা-নিরীক্ষা করানোর জন্য সোমবার বিকেলে রাজধানীর বেসরকারি ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে সন্ধ্যায় পুনরায় ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়া হয়।
এর আগে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. নাসের জানান, পুলিশ হেফাজতে অভিনেত্রী কাজী নওশাবাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তিনি (নওশাবা) ডিসেন্ট্রিসহ কয়েকটি সমস্যায় ভুগছেন। আমরা তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে পাঠিয়েছি।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সময় ফেসবুক লাইভে এসে গুজব ছড়ানোর অভিযোগে তথ্য ও প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় দুই দফা রিমান্ড শেষে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম আদালতের বিচারক আসাদুজ্জামান নুর।
মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত নওশাবাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। বিচারক শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নওশাবার পক্ষে তার আইনজীবী এ এইচ কায়সারুল ইসলাম জামিন শুনানিতে অংশ নেন। এর আগে তাকে জিজ্ঞাসাবাদের জন্য গত ৫ আগস্ট চারদিন এবং ১০ই আগস্ট দুইদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আদালত।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার