July 29, 2021, 10:13 pm

creativesoftbd.com
শিরোনামঃ

আবার ইতিহাস গড়বে জাতীয় পার্টি: এরশাদ

সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করে ইতিহাস গড়বে জাতীয় পার্টি। সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশে দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ একথা জানান। তিনি বলেন, দেশের মানুষের জন্য কাজ করতে জাতীয় পার্টি প্রতিশ্রুতিবদ্ধ।

শনিবার সকালে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করে সমাবেশ শুরু হয়। পরে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। সমাবেশে সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘দেশের কোথাও শান্তি নেই , কোথাও নিরাপত্তা নেই। আমরা ক্ষমতায় গিয়ে নিরাপত্তা দিবো, চাকরি দিবো। দেশের সব লুটপাট হচ্ছে। ক্ষমতায় যাবার জন্য আমাদের সবধরনের প্রস্তুতি আছে। আমরা ক্ষমতায় গিয়ে দেশের সব বিশৃঙ্খলতা নির্মূল করবো।’

নির্বাচন প্রসঙ্গে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘আমরা সুষ্ঠু নির্বাচন চাই। সুষ্ঠু নির্বাচন দিতে সরকার বাধ্য থাকবে। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করে জাতীয় পার্টি ইতিহাস গড়বে।’ নির্বাচন দিবে নির্বাচন কমিশন, এখানে আমাদের কোনো হাত নেই তবে নির্বাচন কমিশনকে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে হবে বলেও জানান জাতীয় পার্টির এই প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।

এদিকে হুসেইন মুহম্মদ এরশাদের বক্তৃতা দেবার আগে মঞ্চে বক্তৃতা করেন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এমপি রওশন এরশাদ। বক্তৃতায় তিনি, জাতীয় পার্টি আর কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না বলে মন্তব্য করেন। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দীন বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সালমা ইসলাম, আব্দুস সাত্তার, বিরোধী দলের চিফ হুইফ তাজুল ইসলামসহ পার্টির উল্লেখযোগ্য নেতারা।

সকাল থেকেই দেশের বিভিন্ন জেলা থেকে দলটির নেতা কর্মিরা ব্যানার, প্ল্যাকার্ড প্রদর্শন করে মিছিল নিয়ে সমাবেশে যোগ দিতে থাকে। এর মধ্যে সোহরাওয়ার্দী উদ্যানের উল্লেখযোগ্য অংশ কর্মী-সমর্থকদের উপস্থিতিতে পরিপূর্ণ হয়ে যায়। লাঙ্গল ও পল্লীবন্ধু স্লোগানে মুখরিত হয় সোহরাওয়ার্দী উদ্যান।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার