June 17, 2021, 3:34 pm

creativesoftbd.com
আজ সারাদেশে বৃষ্টি, ৩ নম্বর সতর্ক সংকেত

আজও সারাদেশে ভারি বৃষ্টি, ৩ নম্বর সতর্কসংকেত জারি

সারাদেশে আজও  ভারি বৃষ্টিপাত অব্যাহত রয়েছে। নদীবন্দরগুলোতে ২ নম্বর সতর্কসংকেত দেখিয়ে যেতে ও নৌযানগুলোকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে।  এছাড়া চট্টগ্রাম, মোংলা, পায়রা সমুদ্রবন্দর ও কক্সবাজারকে ৩ নম্বর সতর্কসংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে ঢাকায় থেমে থেমে বৃষ্টি শুরু হয়।সড়কে যানবাহন চলাচলও থমকে গিয়ে ভোগান্তির মাত্রা বাড়িয়ে দেয়।

আবহাওয়া অধিদপ্তর পূর্ভাবাসে বলেছে, আজও রাজধানীসহ দেশের বেশির ভাগ এলাকায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। দেশের কিছু কিছু এলাকায় মাঝারি থেকে ভারী বৃষ্টিপাতের আশঙ্কা রয়েছে।

বিআইডব্লিউটিসি এর সহকারি ব্যবস্থাপক জসিম উদ্দিন জানান, শুক্রবার সকাল থেকে বৈরি আবহাওয়ার কারণে ফেরি চলাচল ব্যহত হয় এবং শনিবার সকাল থেকে তা পুরোপুরি বন্ধ রাখা হয়েছে।

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে বৈরি আবহাওয়া, পদ্মা তীব্র স্রোত এবং ঘূর্ণায়মান ঢেউয়ের কারণে শনিবার ভোর থেকে নৌযান চলাচল বন্ধ রাখে কর্তৃপক্ষ। এর আগে শুক্রবার সকাল সাড়ে ১১টা থেকে এ নৌরুটে লঞ্চ ও স্পীড চলাচল বন্ধ থাকলেও যানবাহন পারাপারের জন্য ৭টি ফেরি চলাচল করছিল।

 

সূত্র: বিডিমর্নিং

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার