May 9, 2021, 10:31 am

creativesoftbd.com
শিরোনামঃ

আমার পিতৃহত্যার বিচার চাই: শাহরিয়ার সজীব

এক পিতৃ হারা সন্তানের ফেইসবুক স্ট্যাটাস ,

নরসিংদী সদরের পূর্ব ব্রাহ্মন্দী এলাকায় শাহরিয়ার সজীব নামে   এক যুবক তার ফেইসবুক আইডিতে পিতৃহত্যার বিচার চেয়ে একটি

স্ট্যাটাস দেন যাতে সকলের সহযোগিতা কামনা করছেন তার পিতৃহত্যার বিচার এর জন্য,ফেইসবুক স্ট্যাটাসটি অনুরূপ তুলে ধরা হলো,

আমার পিতৃহত্যার বিচার চাই:
””””””””””””””””””””””””””””””””””””””
কী অপরাধ ছিলো আমার আব্বুর! কী দোষ করেছিলেন তিনি! কেন আজ আমার আব্বুকে আব্বু বলে ডাকতে পারছি না, কেন আমাদের ঘরে বাবাকে খুঁজে পাচ্ছি না! কেন আমাদের আর্তনাদ তার কান পর্যন্ত পৌছাচ্ছে না! আমাদের এই কষ্ট, এই আর্তনাদ কী আপানারা শুনতে পান প্রিয় নরসিংদীবাসী?

আমার আব্বুকে আপনারা অনেকেই চিনতেন। নরসিংদী সদরের পূর্ব ব্রাহ্মন্দী এলাকায় দীর্ঘদিন ধরে মোঃ শাহজাহান মিয়া নামে যে সহজ সরল,ধার্মিক আর পর উপকারী মানুষটি বসবাস করে আসছেন- তিনিই আমার পিতা, আমার শ্রদ্ধেয় বাবা। তাকে বিগত ১৫ই মার্চ-২০১৯ রোজ শুক্রবার আনুমানিক সকাল ৭:৪৫ ঘটিকায় অজ্ঞাতনামা কয়েকজন মোটর সাইকেল আরোহী বাড়ি থেকে ডেকে নিয়ে তার শ্বাসনালী কেটে নির্মম ভাবে হত্যা করে।

মানুষের সুখ দুঃখে পাশে দাঁড়ানোই কী তার অপরাধ? চেনা অচেনা সবার উপকার করার ব্রতই কী তার মৃত্যুর কারণ? জানি না এর কোন উত্তর। কিন্তু আপনাদের কাছে আমার প্রশ্ন: এইভাবে আর কতো মৃত্যু হবে, কতো সন্তান তাদের পিতা হারাবে? এর কোন প্রতিকার কী হবে না? আমাদের সমবয়োসী মেধাবী শিক্ষার্থী তানভীরের রক্তের দাগ এখনোতো শুকায় নি। সেখানে আবারও রক্ত! আমার আব্বুর লাল টকটকে রক্ত!

আমরা আপনাদের কাছে, এই সমাজের বিবেকবানদের কাছে, প্রশাসনের কাছে এই নির্মম হত্যাকাণ্ডের বিচার দাবী করছি। খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রার্থনা করছি।

আমার পিতার খুনীদের বিচার ও সর্বোচ্চ শাস্তির দাবীতে আমার স্বজন পরিজন ও বন্ধুবান্ধবেরা আগামীকাল ২১ মার্চ -২০১৯ তারিখ,বৃহস্পতিবার সকাল ৯.৩০ ঘটিকায় নরসিংদী প্রেসক্লাব চত্ত্বরে মানববন্ধন কর্মসূচীর পালনের সিদ্ধান্ত নিয়েছে। আপনিও শামিল হবেন এই মানববন্ধনে, আপনিও উচ্চকিত হবেন-খুনীদের বিচারের দাবীতে- পিতৃহারা সন্তান হিসেবে আপনাদের কাছে এই আমার আকুতি।
( এই পোস্টটি বেশি বেশি শেয়ার করে আমার পিতার হত্যাকারীদের বিরুদ্ধে জনমত গঠনে ভূমিকা রাখবেন বলে আমি আশাকরি।)

 

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিশ্বজুড়ে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৭৭২,১২৭
সুস্থ
৭০৬,৮৩৩
মৃত্যু
১১,৮৭৮
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১৫৬,৮০৭,৯৪০
সুস্থ
৯৩,১৪০,০৯৮
মৃত্যু
৩,২৭০,৩৮১

  

জরুরি সেবা ফোন নাম্বার