June 20, 2021, 4:37 am

creativesoftbd.com

উদয়ন ছাত্র ও সমাজকল্যাণ সংঘের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের খন্ডকালীণ শিক্ষক ও হোম টিউটরদের মাঝে নগদ অর্থ  ঈদ উপহার পৌছে দেয়া হয়েছে

চাঁদপুর জেলার ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন উদয়ন ছাত্র ও সমাজকল্যাণ সংঘের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের খন্ডকালীণ শিক্ষক ও হোম টিউটরদের মাঝে নগদ অর্থ ঈদ উপহার পৌছে দেয়া হয়েছে।

বিশ্বব্যাপী আতংকের নাম করোনাভাইরাস। করোনাভাইরাস এখন মহামারী আকার ধারণ করেছে। প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন।

দেশের মানুষকে সুস্থ রাখতে সরকার সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। বন্ধ করে দিয়েছেন সকল শিক্ষা প্রতিষ্ঠান, এতে করে কর্মহীন হয়ে পড়েছেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের খন্ডকালীণ শিক্ষক ও হোম টিউটর। পরিবার পরিজন নিয়ে জীবন কাটাচ্ছেন কষ্টে। এই অবস্থায় খন্ডকালীণ শিক্ষক ও হোম টিউটরদের সাহযোগিতায় এগিয়ে এসেছে উদয়ন ছাত্র ও সমাজকল্যাণ সংঘ।

এটি ছিল উদয়ন ছাত্র ও সমাজকল্যাণ সংঘের উদ্যোগে  ৩য় ধাপের কর্মসূচি,

উক্ত কর্মসূচিতে যাদের সহযোগীতা করা হয়েছে:

রাজারগাঁও উচ্চ বিদ্যালয় ১ জন, রাজারগাঁও ফাজিল মাদ্রাসা-২জন , কচি-কাঁচা মডেল স্কুল-২জন,  চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেন স্কুল-২জন, রাজারগাঁও পাবলিক উচ্চ বিদ্যালয় ১ জন, আব্দুল্লাহ একাডেমী -১জন, ইউনুছ মাস্টার কিন্ডারগার্টেন-১ জন,  রাজারগাঁও দ্বীনিয়া মাদ্রাসা-১ জন, ইবনে মাসউদ আদর্শ নূরানী মাদ্রাসা-১জন, ডিঙ্গাভাঙ্গা আল হিকমাহ -১ জন, রাজারগাঁও কওমী মাদ্রাসা-১জন, পূর্ব রাজারগাঁও নূরানী মাদ্রাসা-১জন, রামরা নূরানী মাদ্রাসা-১জন, আল আমিন শিশু একাডেমী টেকের বাজার-১ জন, আনওয়ার আলী স্কুল এন্ড কলেজ-১জন, গল্লাক নওয়াব আলী স্কুল -১ জন,  পিপিয়া আল ইকরা মডেল স্কুল-১ জন, হোম টিউটর-১০জন।

 

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার