June 19, 2021, 3:05 pm

creativesoftbd.com

করোনা উপসর্গ নিয়ে কুলাউড়ায় যুবকের মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া ক‌রোনা উপসর্গ (জ্বর, স‌র্দি, গলা ব্যাথা ও ডায়‌রিয়া) নি‌য়ে শামীম নামের (২০) বছরের এক তরুণের মৃত্যুর খবর পাওয়া গে‌ছে। সে উপজেলার রাউৎগাঁও ইউ‌নিয়‌নের লালপুর এলাকার বা‌সিন্দা।

‌সোমবার (১ জুন) বিকালে উপ‌জেলার পৃ‌থিমপাশা ইউ‌নিয়‌নের র‌বিরবাজা‌রে স্থানীয় একজন চি‌কিৎস‌কের পরামর্শ নিতে এ‌সে বাজা‌রেই তার মৃত্যু হয়।

জানা যায়, শামীম জ্বর, সর্দি, গলা ব্যথা ও ডায়রিয়ার অসুস্থতা নিয়ে পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজারস্থ ডা. মনিরুল ইসলাম সোহাগ এর চেম্বারে যায়। পরে চেম্বারে কর্তব্যরত ডা. তায়েফ তার উপসর্গ পরীক্ষা করার জন্য পরামর্শ দিলে সে চেম্বারের পার্শ্ববর্তী রবিরবাজার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে যায়। পরবর্তীতে অসুস্থ শামীম ডায়াগনস্টিক সেন্টারে টেস্ট করার পর পুনরায় ডাক্তারের চেম্বারে আসার পথে মারা যায়।

প‌রে আক‌স্মিক ওই মৃত্যুর ঘটনা পৃথিমপাশা ইউপি সদস্য মাসুদ রানা আব্বাস কুলাউড়া ইউএনও এবং রবিরবাজারের ডা. সোহাগ কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তাকে অবহিত করেন ব‌লে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল জানান, সোমবার রাত ৯টায় মৃত শামীমের লাশ নিজ এলাকায় দাফন করা হয়েছে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার