June 20, 2021, 6:02 pm

creativesoftbd.com
টাঙ্গাইলের কালিহাতীতে দুইটি তুলার গোডাউন পুড়ে ছাই হয়ে গেছে।

কালিহাতীতে তুলার গোডাউন পুড়ে ছাই

টাঙ্গাইলের কালিহাতীতে দুইটি তুলার গোডাউন পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় পনের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। টাঙ্গাইল ও ভূঞাপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও স্থানীয়দের সহযোগীতায় প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে । আজ বৃহস্পতিবার (২ নভেম্বর ) সকাল সাড়ে ১১টায় উপজেলার সহদেবুপর গ্রামে এই দুর্ঘটনাটি ঘটে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সোহেল ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, শ্রমিকরা কাজ করার সময় অসতর্কবসত গোডাউনের পাশে ফেলে রাখা বিড়ির অবশিষ্ট অংশ থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও স্থানীয়দের সহযোগীতায় প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ আসে।গোডাউনের মালিক গিয়াস উদ্দিন ও মো. লেবু মিয়া জানান, শীতের জন্য লেপ ও তোষক তৈরী করার জন্য তারা প্রায় পনের লক্ষধিক টাকার মালামাল মজুদ করে রেখেছিলেন। আগুনে পুড়ে সব ছাই হয়ে গেছে । এখন আমাদের পথে বসা ছাড়া আর কোন রাস্তা নেই।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার