June 17, 2021, 5:20 pm

creativesoftbd.com
কুর্মিটোলায় বাস চাপায় ২ শিক্ষার্থীর মৃত্যু

কুর্মিটোলায় বাস চাপায় ২ শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা: কুর্মিটোলায় বাস চাপায় শহীদ রমিজ উদ্দিন কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়েছে। রোববার (২৯ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও কয়েকজন।

নিহত দুই শিক্ষার্থী হচ্ছে- আব্দুল করিম ও দিয়া খানম মিম। তাদের মরদেহ কুর্মিটোলা জেনারেল হাসপাতালে রয়েছে। আহতদের মধ্যে গুরুতর ৬ জনকে সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছে।

কুর্মিটোলা হাসপাতালের সহকারী পরিচালক মো. সগীর মিয়া জানান, আহত অবস্থায় হাসপাতালে ১৪ জন এসেছিলেন তাদের মধ্যে এক ছেলে ও এক মেয়ে আগেই মারা গিয়েছিল। বাকি ১২ জনের মধ্যে ৬ জন সিএমএইচে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বেরিয়ে এসে রাস্তা আটকে বিক্ষোভ ‍শুরু করে। এ সময় সেখানে মিরপুরগামী বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে তারা।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহান হক বিষয়টি নিশ্চিত করেছেন।

কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ফরহাদ হোসেন শাকিল জানান, ক্লাস শেষে পাঁচ শিক্ষার্থী বাসে ওঠার জন্য কলেজের সামনের বাসস্ট্যান্ডে দাঁড়িয়েছিল। এসময় জাবালে নূর পরিবহনের একটি বাস ওই শিক্ষার্থীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। এসময় আরও কয়েকজন আহত হন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার