May 9, 2021, 10:56 am

creativesoftbd.com
শিরোনামঃ

খালেদা জিয়ার সুস্থতা কামনায় ও শফিউল বারী বাবু রুহের মাগফেরাতে মৌলভীবাজারে দোয়া অনুষ্ঠিত 

খালেদা জিয়ার সুস্থতা কামনায় ও শফিউল বারী বাবু রুহের মাগফেরাতে মৌলভীবাজারে দোয়া অনুষ্ঠিত

এম.এ রুমান আহমেদ: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি সুস্থতা কামনা ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি মরহুম শফিউল বারী বাবু’র রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল, আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত হয়। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে।

সোমবা( ০৩ মে ) সন্ধ্যায় দিল্লি রেস্টুরেন্টে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – মিফতাহ সিদ্দিকী নির্বাচিত সাংগঠনিক সম্পাদক সিলেট মহানগর বিএনপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – জাকির হোসেন উজ্জ্বল সভাপতি মৌলভীবাজার জেলা যুবদল ও সহ সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় যুবদল। সভাপতিত্ব করেন, স্বাগত কিশোর দাশ চৌধুরী সভাপতি মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবকদল।
সঞ্চালনা করেন – জিএমএ মুক্তাদীর রাজু সাধারণ সম্পাদক মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবকদল। এছাড়াও উপস্থিত ছিলেন – ডাঃ সাকিলোর রহমান, কাওসার আহমদ রকি, সুহেল আহমদ সদস্য সিলেট মহানগর বিএনপিসহ জেলা স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দরা।

দেশনেত্রীর সুস্থতা কামনা ও শফিউল বারী বাবু রুহের মাগফেরাত কামনায়, দেশবাসীর কল্যাণ এবং করোনা মহামারী থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন জিএমএ মুক্তাদীর রাজু।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন- গুরুতর অসুস্থ খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, দেশনেত্রীকে নিঃশর্ত মুক্তি প্রদানের এখন যথেষ্ট যুক্তিসঙ্গত কারণ আছে।

যেহেতু তিনি করোনা আক্রান্ত সেহেতু তার উপর থেকে সকল শর্ত প্রত্যাহার করা উচিত। যাতে তিনি তার ইচ্ছেমত চিকিৎসা গ্রহণ করতে পারেন। আজ শুনেছি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় নেত্রীকে সিসিইউতে হস্তান্তর করা হয়েছে। আল্লাহ রাব্বুল আলামিন যেন নেত্রীকে আবার সবার মাঝে ফিরিয়ে আনেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিশ্বজুড়ে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৭৭২,১২৭
সুস্থ
৭০৬,৮৩৩
মৃত্যু
১১,৮৭৮
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১৫৬,৮০৭,৯৪০
সুস্থ
৯৩,১৪০,০৯৮
মৃত্যু
৩,২৭০,৩৮১

  

জরুরি সেবা ফোন নাম্বার