June 23, 2021, 7:19 pm

creativesoftbd.com

খালেদা জিয়া দেশে ফিরলেই ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘আমরা কেউ আইনের ঊর্ধ্বে নই। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশে ফিরলে তার জন্যেও আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।’

মঙ্গলবার বাংলা একাডেমিতে এক সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বুধবার বিকাল ৫টা ২০ মিনিটে ঢাকায় হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এমিরেটস এয়ারলাইনসের নিয়মিত ফ্লাইটে খালেদা জিয়ার দেশে ফেরার কথা রয়েছে।

এদিকে, চার দিনের ব্যবধানে খালেদা জিয়ার বিরুদ্ধে তিন মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। এর মধ্যে ১২ অক্টোবর জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি এবং তেজগাঁও থানায় মুক্তিযুদ্ধ ও জাতীয় পতাকা অবমাননার একটি মামলায় একই দিন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আসন্ন মিয়ানমার সফর নিয়ে সাংবাদিকরা তিনি বলেন, ‘মিয়ানমারের এই সফরটি আমার পূর্বনির্ধারিত একটি সফর। সীমান্ত সংকট নিরসনসহ চারটি বিষয়ে সমঝোতা স্মারক সই হওয়ার কথা রয়েছে এই সফরে।’

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার