June 21, 2021, 4:08 am

creativesoftbd.com

গাজীপুর গাছা থানা এলাকায় ডাকাতির চেষ্টা, এলাকা বাসী আতঙ্কে।

মাহবুবুর রহমান জিলানী (টঙ্গী, গাজীপুর)

গাজীপুর সিটি কর্পোরেশনে ৩৩ নং ওয়ার্ডের উওর খাইলকুর বটতলা মৈরান রোড সংলগ্ন মো ওসমান গনি পলাশ, পিতা হাজী মো সামসুল আলম ইনাম উদ্দিনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির চেষ্টা, না পেয়ে ব্যাপক ক্ষয় ক্ষতি করে চলে যায়।

গত শনিবার রাতে আনুমানিক ২ টার দিকে ২০ /২৫ জনের একটি ডাকাত দল তার বাড়ির কেচি গেটের তালা কেটে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকার চেষ্টা করে।

ডাকাত দল বসত ঘরের দরজা রামদা দিয়ে কোপাইয়া /বাইরাইয়া ভাংচুর করে। তাদের ভয়ে ডাক চিৎকারে আশ পাশ্বের লোক জন চলে আসলে আমাকে ও আমার পরিবার কে মেরে ফেলার হুমকি দিয়ে দ্রুত ঘটনাস্হল থেকে চলে যায়।

এ বিষয়ে বাড়ির মালিকের সাথে আমরা কথা বললে, তিনি বলেন আমাদের ব্যাপক ক্ষয় ক্ষতি করে পালিয়ে যাবার সময় আমাদের খুন করে ফেলবে বলে চলে যায়। এতে আমি ও আমার পরিবার নিয়ে চরম ভয়ের মধ্যে আছি।

স্হানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মজিদ মিয়ার সাথে কথা বলে জানা যায় তিনি ঘটনাস্থলে এসেছিলন এবং এ ঘটনার তীব্র নিন্দা করেন।

এ বিষয়ে গাছা থানার অফিসার ইনচার্জ মো ইসমাইল হোসেন বলেন, রাতেই তাদের ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবং কি এই ডাকাত চক্রকে ধরার জন্য আমাদের গাছা থানা পুলিশ চেষ্টা চালাচ্ছেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার