June 24, 2021, 3:02 am

creativesoftbd.com

গাজীপুর মহানগরের ৫২নং ওয়ার্ডের মাদক ব্যবসায়িদের তালিকা।

বিশেষ প্রতিনিধিঃ 

১। মাসুম, পিতাঃ, ইসমাইল মাস্টার, মুদাফা ভোলারটেক। তিনি ৫২ নং ওয়ার্ডের মাদক সম্রাটদের মধ্যে অন্যতম। এ পর্যন্ত মাদক এবং চোরাই মোটরসাইকেল সহ ৭/৮ বার অবৈধ মাদক সহ গ্রেফতার। কিন্তু প্রতিবারই টাকার বিনিময়ে ছেড়ে দেওয়া হয়।

২। সুজন আল বাকী, পিতাঃ আবু সাঈদ সাবু।
আগে একটি স্থানীয় কারখানায় চাকরি করলেও এখন তিনি মাদকের গড ফাদার হিসেবে বেশী পরিচিত। কয়েক বছর আগে চাকরি ছেড়ে যোগ দেন মাদক ব্যবসায়। ৫২ নং ওয়ার্ডের কালাইচান মাজারকে পুঁজি করেই গড়ে তোলেন মাদকের সম্রাজ্জ। বেশ কয়েক বছর আগে স্থানীয় পুলিশ তারা বাসা থেকে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা পান। ইয়াবা পেলেও পালিয়ে যান সুজন, পরে সুজনকে না পেয়ে তার বাবাকে ধরে নিয়ে যায় পুলিশ। গোপন সূত্রের মাধ্যমে জানা যায়। এ পর্যন্ত টেকনাফ থেকে বাংলাদেশের বিভিন্ন যায়গা থেকে পুলিশ, ডিবি মাদক সহ আটক করেন।কিন্তু পুলিশ মোটা অংকের টাকা নিয়ে ছেড়ে দেন। প্রধান মন্ত্রীর মাদক বিরোধী অভিযানের সময় দীর্ঘদিন পলাতক ছিলেন। এখন তিনি পুনরায় মাজারে বসেই পরিচালনা করছেন তার মাদক ব্যবসা। পুলিশের নাকের ডগায় ঘুরলেও তিনি থাকেন ধরাছোঁয়ার বাইরে।
৩। রফিক পিতা, আইয়ুব আলী।
মামলা ৫/৬ টি এবং অনেকগুলো অর্থের বিনিময়ে সমঝোতা করে ছেড়ে দেন পুলিশ ।

৪। শফিক, রফিকের বড় ভাই তিনি। ৫/৭ মামলায় ৩/৪ বার এরেস্ট। তিনি গাঁজা, ইয়াবা সহ বাংলা মদের ব্যবসা করেন।

৫। আকবর, পিতাঃ মোহাম্মদ আলী। ইয়াবা, মদ এবং ছিনতাই সহ একাধিক মামলায় বেশ কয়েকবার জেল খাটেন।

৬। ইসরাফিল হোসেন বাবু, পিতা, আজিমউল্যা। ২টা
হত্যা মামলা সহ, ছিনতাই এবং মাদক মামলায় একাধিকবার জেল খেটেছেন তিনি এবং তার বউ। তার শ্যালক বাদশাহ,সাং গুটিয়া তিনিও মাদক ব্যাবসার সাথে জড়িত। তার পিতা আজিম উল্লাহ ও খুনের মামলায় আসামি।
৭।
দুলাল ভান্ডারি এুবং তার পুত্রদ্বয় একাধিক মাদক মামলায় কয়েকবার জেল খেটেছেন।

৮। আতাউর রহমান, মুদাফা বড় বাড়ি,পিতাঃ রহমত আলী। একাধিক মাদক মামলায় একাধিকবার জেলে ছিলেন।
৯ ভাকরাল এর পিচ্চি বাবু ও গিয়াসউদ্দিন ইয়াবা সহ অন্যানয় মাদক মামলার আসামি।

১০। তিলারগাতির সাফায়েত, পিতা অজ্ঞাত। একাধিক মামলায় জেল ও খেটেছন

১১। সেহরাব হোসেন, পিতাঃ জাক্কু। বেশ কয়েকবার মাদক সহকারে গ্রেফতার হলেও টাকার বিনিময়ে ছেরে দেয়া হয়। সোহরাব বাংলা মদের পাশাপাশি দেহ ব্যবসার সাথে জড়িত।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার