June 21, 2021, 4:11 am

creativesoftbd.com
ফাইল ছবি:

চাঁদপুরে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নে সরকার বাড়িতে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রানা চৌধুরী নামে এক ব্যক্তির বিরুদ্ধে। পরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। সোমবার (১২ মার্চ) রাতে হামানকর্দি গ্রামের সরকার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় রানাকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন স্থানীয় ইউপি সদস্য ও মেয়েটির অভিভাবক ফারুক সরকার। চাঁদপুর মডেল থানার এসআই মফিজুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।
স্থানীয়রা জানান, রানাসহ তার সঙ্গে থাকা আরও কিছু বখাটে প্রতিদিনই বিভিন্ন স্থানে থেকে স্কুলের ছাত্রীদের উত্যক্ত করে। কেউ তাদের বাধা দিলে তাদেরকে হামলা ও মারধরের হুমকি দেয় তারা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ধর্ষণের শিকার ওই মেয়েটি বাসার বাইরে বের হলে আগে থেকেই সেখানে ওঁৎ পেতে থাকা রানাসহ কয়েকজন মেয়েটিকে ধরে কাপড় দিয়ে মুখ বেঁধে ফেলে। পরবর্তীতে তাকে ধর্ষণ করে।
এসআই মফিজুল ইসলাম  বলেন, ‘আমরা জানতে পেরেছি, মেয়েটিকে স্কুল যাওয়ার পথে বিভিন্ন সময় ওই ছেলেটি উত্যক্ত করতো।’

তিনি আরও বলেন, ‘আমরা মেয়েটিকে পরীক্ষার জন্য মেডিক্যালে পাঠিয়েছি। আর আটক রানা চৌধুরীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

এসআই বলেন, ‘মেয়েটি ফারুক সরকারের পালিত মেয়ে। এ ঘটনায় মেয়েটির অভিভাবক হিসেবে মেম্বার ফারুক সরকার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আমাদের তদন্ত অব্যাহত রয়েছে। মেয়েটি বর্তমানে আমাদের হেফাজতে রয়েছে।’

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার