June 21, 2021, 3:28 am

creativesoftbd.com

চ্যানেল আইতে নায়ক রাজ রাজ্জাকের প্রথম বায়োপিক

স্বল্প পরিসরে দেশের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা প্রয়াত নায়করাজ রাজ্জাকের বায়োপিক তৈরি হয়েছে।

৯০ মিনিট ব্যাপ্তির ‘রাজাধিরাজ রাজ্জাক’ শিরোনামের এই বায়োপিকটি নির্মাণ করেছেন গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ। আগামী ২১ আগস্ট নায়করাজের প্রথম মৃত্যুবার্ষিকী। দিনটি উপলক্ষ করে ১৭ আগস্ট বিকাল সাড়ে ৩টায় চ্যানেল আইতে প্রচার হবে ‘রাজাধিরাজ রাজ্জাক’ নামের এই চিত্রগাঁথা।

রাজ্জাকের মৃত্যুর বছরখানেক আগে থেকেই শাইখ সিরাজ এ বায়োপিকটি নির্মাণে হাত দেন বলে জানিয়েছেন। রাজ্জাকের অকপটে দীর্ঘ সাক্ষাৎকার গ্রহণের পাশাপাশি এক সময় তার কলকাতায় বেড়ে ওঠার বসতভিটার হালচাল, সেখানে অবস্থানরত জীবিত নিকটাত্মীয় এবং ওই মহল্লার বন্ধুবান্ধবের স্মৃতিচারণসহ মহান এ অভিনেতার কালজয়ী দুর্লভ সিনেমার অংশ, গান বায়োপিকটিতে সংযোজন করা হয়েছে বলে জানা গেছে।

এ ছাড়াও রাজ্জাককে নিয়ে কথা বলেছেন তার দীর্ঘ অভিনয় জীবনের সহশিল্পীরা, বিশেষ করে সুচন্দা, কবরী, ববিতা প্রমুখ। বড় পর্দার বড় এই নায়কের ভক্তদের জন্য বায়োপিকটি সিনেমা হলে প্রদর্শনের পরিকল্পনাও রয়েছে বলে চ্যানেল আই কর্তৃপক্ষ জানিয়েছে। পাশাপাশি ফিল্ম আর্কাইভেও এটি সংরক্ষণ করা হবে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার