July 30, 2021, 12:39 pm

creativesoftbd.com
শিরোনামঃ

ছাত্রলীগ ছাত্রলীগ সংঘর্ষে আহত ৪০

মাদারীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের ৮ সদস্যসহ আহত হয়েছেন কমপক্ষে ৪০ জন। এদের মধ্যে গুলিবিদ্ধ হয়েছেন ৬ জন। গুলিবিদ্ধ একজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার রাত ৯টার দিকে শহরের কলেজ গেইট এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ টিয়ারশেল ও ফাঁকাগুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের গুলিতে সরকারি নাজিমউদ্দিন কলেজের ছাত্রীনিবাসে থাকা বেশ কয়েকজন ছাত্রীও আহত হয়েছে। এছাড়া ৮ পুলিশ সদস্যসহ অন্তত ৪০ জন আহত হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় শহরের চৌধুরী ক্লিনিকের সামনে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজিব সরদার তার সমর্থকদের নিয়ে আড্ডা দিচ্ছিলেন। এ সময় ছাত্রলীগ নেতা মঞ্জুর আলী তার লোকজন নিয়ে সজিব সরদার ও তার কর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। এ খবর ছড়িয়ে পড়লে উভয় গ্রুপের লোকজন কলেজ গেইট এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, হঠাৎ করেই দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে পুলিশ ৫০ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে বেশ কয়েকজন পুলিশসহ একাধিক ব্যক্তি আহত হয়েছেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার