June 22, 2021, 3:54 pm

creativesoftbd.com

জামিন পেলেন খালেদা জিয়া

ঢাকা: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আগামী ৫ এপ্রিল পর্যন্ত জামিন দিয়েছেন আদালত। বুধবার (২৮ মার্চ) ঢাকার ৫নং বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান এ আদেশ দেন।

তবে আজ খালেদা জিয়াকে আদালতে হাজির করা হয়নি। এদিন আদালতের ডিসি প্রসিকিউশন আনিসুর রহমান জানান, বিচারক নির্দেশ দিলেই তাকে আদালতে হাজির করা হবে।

এদিকে শারীরিক অসুস্থতার কারণে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আজ আদালতে হাজির করা হয়নি।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্লাহ আবু বলেন, খালেদা জিয়া শারিরিক ভাবে অসুস্থ থাকায় তাকে আদালতে আনা হচ্ছে না।

গত ১৩ মার্চ রাজধানীর বকশীবাজারের বিশেষ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান এ মামলায় ২৮ ও ২৯ মার্চ খালেদা জিয়াকে কারাগার থেকে আদালতে হাজিরের জন্য কারা কর্তৃপক্ষকে নির্দেশ দেন। মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১০ সালের ৮ আগস্ট জিয়া চ্যারিটেবলের নামে অবৈধভাবে ৩ কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগ এনে বেগম জিয়াসহ চারজনের বিরুদ্ধে রাজধানীর তেজগাঁও থানায় মামলা করে দুদক। পরে ২০১২ সালের ১৬ জানুয়ারি এদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার