June 18, 2021, 1:59 am

creativesoftbd.com

জামিন পেল সিফাত

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে সাবেক মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার গুরুত্বপূর্ণ সাক্ষী স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাতকে জামিন দিয়েছেন আদালত।

সোমবার (১০ আগস্ট) সকালে কক্সবাজারের আদালত তার জামিন মঞ্জুর করেন।

এর আগে রোববার (৯ আগস্ট) পুলিশের করার দুই মামলার শুনানি শেষে আদালত মামলার অপর শিক্ষার্থী শিপ্রাকে জামিন দেন। তাবে সিফাতের বিষয়ে সিদ্ধান্ত নিতে আজ সোমবার দিন ধার্য করে। আজ সেই মামলার আদেশ দেন আদালত। একই সঙ্গে পুলিশের করা মামলা দুটি তদন্তভার র‌্যাবের কাছে হস্তান্তর করেন আদালত।

গত ৩১ জুলাই ঈদের আগের রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টে গুলিতে নিহত হন সাবেক মেজর সিনহা মো. রাশেদ খান (৩৬)। তার গাড়িতে থাকা তার সঙ্গী সিফাতের ভাষ্যমতে, সিনহাকে কোনোরূপ জিজ্ঞাসাবাদ ছাড়াই চেকপোষ্টে গাড়ি থেকে নামতে বলে চার রাউন্ড গুলি ছুঁড়ে হত্যা করেন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই লিয়াকত আলী। এর ঘটনার বিচার চেয়ে টেকনাফ উপজেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারহার আদালতে ৯ পুলিশ সদস্যকে আসামি করে মামলা করেন তার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার