June 18, 2021, 10:45 am

creativesoftbd.com

জিবি নিউজ ও কানাডা রোল বল ফেডারেশন এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জিবি নিউজ ও কানাডা রোল বল ফেডারেশন এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।
মৌলভীবাজারে ইংল্যান্ড থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম “জিবি নিউজ টোয়েন্টিফোর ডটকম ও কানাডা রোল বল ফেডারেশন” এর যৌথ উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। রবিবার (০৪ মে) জেলা কার্যালয়ে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে জেলা বুর‍্যো প্রধান মোফাদ আহমেদ এর সভাপতিত্বে ও স্টাফ রিপোর্টার রুমানা আক্তারের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এম.এ রুমান আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদ মিয়া, জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ ফাহাদ আহমদ,জিবি নিউজের সিনিয়র সাংবাদিক মোয়াজ্জেম হোসেন চৌধুরী, সাংবাদিক এস,এম কিবরিয়া।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-বাংলাদেশ প্রেসক্লাব কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি আব্দুস সালাম, ফেইসবুক ভিত্তিক অনলাইন চ্যানেল এস টোয়েন্টিফোরের প্রধান প্রতিবেদক জাকির খান, সিলেটি অনলাইন চ্যানেলের পক্ষে জুয়েল আহমদ ও সেজিম আহমদ,জিবি টিভি অনলাইনের উপস্থাপক তারেক দেওয়ান,জিবি নিউজের মৌলভীবাজার জেলা প্রতিনিধি এস এম ফজলু,জেলা ক্যামেরা পার্সন এনামূল হক আলম,সদর উপজেলা প্রতিনিধি রুবেল আহমেদ, সহকারী অফিস এডমিন লিজা আক্তার,ওসমানী নগর উপজেলা প্রতিনিধি সাজ্জাদ হোসেন, সদর ফটো ক্যামেরা পার্সন ফয়ছল আহমদ,সুজিদ সহ জিবি নিউজের সংশ্লিষ্ট প্রতিনিধিগণ।

উল্লেখ্য ইফতার পূর্বে ঈদ উপহার হিসেবে উপস্থিত প্রতিনিধিদের নগদ অর্থ প্রদান করা হয়েছে। এবং জিবি নিউজের চেয়ারম্যান রাকিব রুহেল কর্তৃক শ্রীমঙ্গল এর শাকিন আহমেদ নামে একটা এতিম শিক্ষার্থীর পড়াশোনার সকল দায়িত্ব গ্রহণের কথা জানানো হয়েছে।

এব্যাপারে জিবি নিউজের চেয়ারম্যান রাকিব রুহেল জানান তিনি যে, ছেলেটার পড়াশোনার দায়িত্ব নিয়েছেন ঐ ছেলের মা-বাবা বেচে নেই। এতে তিনি ছেলেটার অসহায়ত্বের কথা চিন্তা করে তার পাশে দাঁড়িয়েছেন।

এবং ছেলের পড়াশোনার দায়িত্ব গ্রহণ মধ্যদিয়ে তিনি মানবিক কাজের দৃষ্টান্ত স্থাপন করতে চাচ্ছেন বলে জানিয়েছেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার