June 16, 2021, 11:48 pm

creativesoftbd.com

জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের প্রতিবাদে মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ 

জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের প্রতিবাদে মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ
মৌলভীবাজার প্রতিনিধিঃ সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে মৌলভীবাজার জেলা বিএনপি।
(১৪ ফেব্রুয়ারী) রবিবার দুপুর ১২: ঘটিকার সময় সমসেরনগর রোড থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের এম সাইফুর রহমান রোডস্থ হয়ে শহর প্রদক্ষিণ করে কুসুমবাগ ক্বারী বাজার রেস্টুরেন্টের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে বক্তব্য রাখেন – জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান, সিনিয়র সহ সভাপতি ফয়জুল করিম ময়ুন,  জেলা বিএনপির সাধারণ সম্পাদক বিপি মিজানুর রহমান, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, সাধারণ সম্পাদক এম.এ মুহিত, জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি বাবু স্বাগত কিশোর দাশ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক জিএমএ মুক্তাদীর রাজু, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমেদ প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা বিএনপি, জেলা যুবদল, জেলা সেচ্ছাসেবকদল, জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।
বক্তব্যে এম নাসের রহমান বলেন – মুক্তিযুদ্ধে জিয়ার অবদান কেউ অস্বীকার করবে সেকথা ভাবতেও পারি না। তিনি বলেন, এতে মুক্তিযুদ্ধের প্রতি কলঙ্ক লেপন করা হয়েছে।
এ সিদ্ধান্ত স্বাধীনতার বিপক্ষে, মুক্তিযুদ্ধের বিরুদ্ধে এবং পুরোপুরিভাবে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে। এ সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। জিয়াউর রহমানের খেতাব বাতিল মুক্তিযুদ্ধকে অস্বীকার করার শামিল। এখন থেকে আমরা বীরশ্রেষ্ঠ উপাধি দিবো। তিনি বলেন, স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানের দিকে হাত বাড়ালে ফলাফল হবে ভয়াবহ।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার