June 23, 2021, 7:02 pm

creativesoftbd.com

জয়ের শতভাগ আশাবাদ হাসান সরকারের

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।

মঙ্গলবার (২৬ জুন) সকাল সোয়া ৮টায় ৫৪ নম্বর ওয়ার্ডে বশির উদ্দিন উদয়ন একাডেমিতে তিনি ভোট দেন।

ভোট দেওয়া শেষে তিনি গণমাধ্যমকে বলেন, আমি শতভাগ বিশ্বাস করি গাজীপুরের মানুষ আমাকে হতাশ করবে না। তারা ভোটের মাধ্যমে আমাকে জয়যুক্ত করবে। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

৩০ নম্বর ওয়ার্ডে ভোট দেবেন জাহাঙ্গীর, হাসান ৫৪-তে

এ সময় তিনি অভিযোগ করে বলেন, ১২টি কেন্দ্রে আমার এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া, মারধর ও আটক করা হয়েছে। আদালতের নিষেধাজ্ঞা সত্ত্বেও আইন-শৃঙ্খলা বাহিনী আটক করছে। এরপরও আমি লড়ে যাবো শেষ পর্যন্ত মাঠে থাকতে চাই।

গাজীপুর সিটি করপোরেশনে ৫৭টি ওয়ার্ড কাউন্সিলরের মধ্যে ইতোমধ্যে একজন ওয়ার্ড কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ৫৭টির মধ্যে ৫৬টি ওয়ার্ড কাউন্সিলর পদে ২৫৪জন এবং সংরক্ষিত ১৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৮৪জন অংশগ্রহণ করছে। মেয়র পদের জন্য ৭ জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গাজীপুর সিটি করপোরেশন রিটার্নিং কার্যালয় সূত্রে জানা গেছে, মোট ৫৭টি ওয়ার্ডে ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৭ জন। এরমধ্যে পুরুষ ৫ লাখ ৭৯ হাজার ৯৩৫ জন এবং নারী ভোটার ৫ লাখ ৬৭ হাজার ৮০১ জন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণের জন্য ২৯ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। আইনশৃংখলা বাহিনীর ১২ হাজার (র‌্যাব, পুলিশ ও আনসার) সদস্যরা মাঠে আছেন বলে গাজীপুর পুলিশ সুপার হারুন অর রশীদ গণমাধ্যকে নিশ্চিত করেছেন। এছাড়া প্রতিটি ওয়ার্ডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ১৯ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার