June 17, 2021, 1:10 am

creativesoftbd.com

টংগীতে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের মিলাদ ও দোয়া মাহফিল।

গাজীপুর প্রতিনিধিঃ
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর ৫৬তম জন্মদিন উপলক্ষে টংগী পূর্ব -পশ্চিম এবং টংগী সরকারি কলেজ শাখা ছাত্রদলের উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কোরআানখানি মিলাদ ও দোয়া মাহফিল এর আয়োজন করেন এবং বিএনপির গুম ও আন্দোলন সংগ্রামে আহত নেতা-কর্মী ও টংগীর প্রয়াত বিএনপির নেতাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর ছাত্রদল নেতা জুলফিকার বিশ্বাস, পারভেজ জাকির ভুঁইয়া পাপানা,রফিকুল ইসলাম রনি, টংগী পশ্চিম থানা ছাত্রদলের ২নং যুগ্ন আহবায়ক মাসুম সিকদার, যুগ্ন আহবায়ক জাফরুল ইসলাম অংগন, আহবায়ক সদস্য নাহিদ হাসান হৃদয়, আহবায়ক সদস্য ইমন পাটোয়ারী।
টংগী পূর্ব থানা ছাত্রদলের যুগ্ন আহবায়ক সাব্বির হোসেন হৃদয় , যুগ্ম আহবায়ক শিশির, আহবায়ক সদস্য হাফিজ, আহবায়ক সদস্য ফজলে রাব্বি, টংগী কলেজ শাখার যুগ্ন আহবায়ক আবু তৈয়ব সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ছাত্রদলের নেতৃবৃন্দ।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার