June 18, 2021, 2:00 am

creativesoftbd.com

টংগী পশ্চিম থানায় শফিউল বারী বাবু স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল।

গাজীপুর প্রতিনিধিঃ

সদ্য প্রয়াত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু’র স্মরনে টংগী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আবু বক্কর সিদ্দিকের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আরিফ হোসেন হাওলাদার। টংগী সরকারি কলেজের সাবেক ভিপি এবং মহানগর যুবদলের সহ-সভাপতি আসাদুজ্জামান নূর।

টঙ্গী পূর্ব থানা স্বেচ্ছাসেবক দল নেতা মিঠু, আরিফুল হক প্রধান সোভেল,সিরাজুল ইসলাম সাথী,কামাল হোসেন, এস এম শাকিল পারভেজ।
পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দল নেতা মনির হোসেন,হালিম,রাতুল ভূইয়া, গাছা থানা স্বেচ্ছাসেবক দল নেতা আবদুস সোবহান স্বপন,  সহ ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় আরিফ হোসেন হাওলাদার সদ্য প্রয়াত নেতা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর বর্নাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতি চারণ করতে গিয়ে আবেগ প্রবণ হয়ে পরেন এবং পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে শফিউল বারী বাবু সহ জিয়াউর রহমান থেকে এ পর্যন্ত যারা মারা গেছেন তাদের মাগফিরাত কামনা এবং খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া করা হয়।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার