May 9, 2021, 11:17 am

creativesoftbd.com
শিরোনামঃ

টাংগাইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম।

টাংগাইল প্রতিনিধিঃ শামীম রানা 

টাঙ্গাইলের সখিপুরে জেলা ছাত্রলীগ নেতা মো. জোবায়ের (২৮)কে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে উপজেলার বহুরিয়া ইউনিয়নের পূর্ব চতলবাইদ এলাকায় একটি গানের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।
রাতেই গুরুতর আহত জোবায়েরকে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুর্বৃত্তদের কোপে তাঁর ডান হাতের কবজি প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ছাড়া তাঁর এক পায়েও কোপানো হয়েছে।জোবায়ের উপজেলার কালমেঘা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ছানোয়ার হোসেনের ছেলে। তিনি টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য। এর আগে তিনি উপজেলা ছাত্রলীগেরও সদস্য ছিলেন।জোবায়েরের বড় ভাই জাহিদ হোসেন বলেন, রবিবার রাতে বাড়ি থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে করে পূর্বচতলবাইদ গ্রামে একটি গানের অনুষ্ঠানে যান জোবায়ের। রাত সাড়ে নয়টার দিকে ওই অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে অনুষ্ঠান স্থলের পাশেই ২০ থেকে ২৫ জন তরুণ ৮ থেকে ১০টি মোটরসাইকেল নিয়ে তাঁদের পথরোধ করেন। একপর্যায়ে ওই তরুণেরা দা, রড নিয়ে জোবায়েরের ওপর হামলা করেন। দায়ের কোপে জোবায়েরের ডান হাতের কবজি প্রায়ই বিচ্ছিন্ন হয়ে পড়ে। ওই অনুষ্ঠানের লোকজন জোবায়েরকে আহত অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসেন। পরে তাঁর অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকেরা তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।কারা হামলা করেছে জানতে চাইলে যোবায়ের এর বড় ভাই জাহিদ হোসেন মুঠোফোনে বলেন, বহুরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম কিবরিয়া সেলিমের অনুসারীরা এ হামলা করেছেন। আজ সোমবার তাঁদের নামে মামলা করা হবে।

তবে বহুরিয়া ইউপির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিনের ছেলে গোলাম কিবরিয়া সেলিম হামলার বিষয়ে তাঁর কোনো সম্পৃক্ততা নেই বলে জানান।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া আজকের খবর বিডিকে বলেন, এ ব্যাপারে কেউ এখনো মামলা করতে থানায় আসেননি। তবে কেউ বাদী হয়ে মামলা করলে মামলাটি গ্রহণ করে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিশ্বজুড়ে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৭৭২,১২৭
সুস্থ
৭০৬,৮৩৩
মৃত্যু
১১,৮৭৮
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১৫৬,৮০৭,৯৪০
সুস্থ
৯৩,১৪০,০৯৮
মৃত্যু
৩,২৭০,৩৮১

  

জরুরি সেবা ফোন নাম্বার