July 30, 2021, 1:08 pm

creativesoftbd.com
শিরোনামঃ

তসলিমা নাসরিন হেফাজতের নেতা মামুনুল হক সম্পর্কে ফেইসবুক পেজ এ স্ট্যাটাস

আলোচিত-সমালোচিত ভারতে নির্বাসিত বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন হেফাজতের নেতা মামুনুল হক সম্পর্কে তার ফেইসবুক পেজ এ একটি স্ট্যাটাস দেন,

যা নিচে হুবহু তুলে ধরা হলো:

ধর্ম ব্যবসায়ী মামুনুল হক তার অল্প বয়সী যৌনসঙ্গী নিয়ে শহরের বাইরে এক হোটেলে উঠেছে রাত কাটাতে, বা দিন কাটাতে। সহজে অনুমান করা যায়, উদ্দেশ্য যৌন সঙ্গম। ধরা পড়ার পর ব্যবসায়ী বলছে মেয়েটি নাকি তার দ্বিতীয় স্ত্রী। মুসলমানদের মধ্যে তো আবার যৌনসঙ্গীকে বিয়ে করার চল আছে, এই বিয়েকে বলা হয় মু’তা বিয়ে। যতক্ষণ সঙ্গম চলবে, ততক্ষণ বিয়ে টিকে থাকবে। সঙ্গম শেষ, টাকা ফেলো, তিন তালাক বলো।
এই মু’তা বিয়ে শিয়া মুসলিমদের মধ্যে বৈধ, সুন্নিদের মধ্যে নয়। মামুনুল হক সুন্নি হলেও বিপদে পড়লে শিয়া হয়ে যেতে পারে, বলা যায় না। কিন্তু বিয়ে নাকি দু’ঘণ্টা আগে নয়, করেছে দু’বছর আগে। যদি প্রমাণ না পাওয়া যায় বিয়ের, তাহলেই বা কী হবে! খানিকটা প্রমাণ মিলেছে, মেয়েটি তারই এক মুরিদ বা সহব্যবসায়ীর স্ত্রী। এতেই বা কী অসুবিধে! এদের মতো প্রভাবশালী ব্যবসায়ীদের কেউ কোনও অসুবিধে করতে পারবে না। দেলওয়ার হোসেন সাঈদীর কুকীর্তিও তো ফাঁস হয়েছিল। তাতে তার জনপ্রিয়তায় ভাটা পড়েছিল? মোটেও না।
এরা যেহেতু সুর করে কোরানের আয়াত মুখস্ত বলতে পারে, তাই এদের সাত খুন মাফ করে দেয় মূর্খ ভক্তকূল । এদের কোনও কুকীর্তি, সন্ত্রাস, তাণ্ডব, দেশদ্রোহিতা ভক্ত সংখ্যা কমায় না। এরা যে আল্লাহর কসম কেটে ডাহা মিথ্যে কথা তাতেও ভক্তকূলের টনক নড়ে না।
মামুনুল হক তার প্রেমিকা বা হোয়াটেভারকে নিয়ে প্রমোদ বিহারে গেছে , এ তার দোষ নয়, এ কোনও ক্রাইম নয়। ক্রাইম নয় কারণ মেয়েটিকে জোর করে নিয়ে যায়নি সে। বিবাহবহির্ভূত সম্পর্কে মেয়েটির সায় আছে। মামুনুলের ক্রাইম তার ওয়াজ, তার ভাষণ।
সে প্রগতির বিরুদ্ধে, মুক্তচিন্তার বিরুদ্ধে, নারীর বিরুদ্ধে, সংখ্যালঘুদের বিরুদ্ধে ভয়াবহ বিষ উগরে দিচ্ছে প্রতিদিন, সেই বিষের ক্রিয়ায় এক এক জন তরুণ ভায়োলেন্সে নামছে, দাঙ্গাবাজ হয়ে উঠছে, খুনী হয়ে উঠছে। যুবসমাজকে সে সন্ত্রাসবাদে আর জঙ্গিবাদে দীক্ষিত করছে — এটি তার ক্রাইম।
এইতো সেদিন সে লেলিয়ে দিয়েছে মাদ্রাসার ছাত্রদের সারাদেশ জুড়ে সন্ত্রাস করার জন্য। সন্ত্রাস করেছে তারা, দেশের অমূল্য সব সম্পদ পুড়িয়ে দিয়েছে, শুধু তাই নয়, নিজেরাও মরেছে। জেনেবুঝে দেশ ও মানুষের সর্বনাশ করা খুব বড় ক্রাইম। এই ক্রাইমের কারণে মামুনুল হকের শাস্তি হওয়া অত্যন্ত জরুরি।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার