June 20, 2021, 6:08 pm

creativesoftbd.com

দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২

সিলেটের গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আলী আহমদ (২৫) ও রুমেল আহমদ (৩০) নামে দুই যুবক নিহত হয়েছেন। এতে অন্তত ২০-২৫ জন আহত হয়েছেন।

নিহতরা স্থানীয় মিত্রিমহল গ্রামের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৪ মার্চ) সকালে উপজেলার সালুটিকর এলাকার বহর ও মিত্রিমহল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, মসজিদের মালিকানার জমিতে দেয়াল নির্মাণ নিয়ে শুক্রবার (২৩ মার্চ) বহর গ্রামের জামাল আহমদ এবং মিত্রিমহল গ্রামের আব্দুস সোবহানের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। রাতে এ নিয়ে সালিশ বৈঠকে হাতাহাতির ঘটনাও ঘটে।

এরই জের ধরে সকালে বহর গ্রামের বাসিন্দারা সালুটিকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তেরা মিয়ার ছেলে জামাল আহমদ ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মিত্রিমহল গ্রামে হামলা চালায়। তাদের প্রতিহত করতে গিয়ে মিত্রিমহল গ্রামের লোকজন সংঘর্ষে জড়ায়। এক পর্যায়ে বহর গ্রামের লোকজনের হামলায় প্রাণ হারান আলী ও রুমেল।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন  বলেন, সংঘর্ষ চলাকালে গুলিতে মিত্রিমহল গ্রামের দু’জন নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে বেশ কয়েকজনকে আটক ও সাবেক চেয়ারম্যান তেরা মিয়ার ছেলে জামাল আহমদের ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে বাংলানিউজকে নিশ্চিত করেন সিলেটের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান খান। হামলাকারীদের আটক ও অস্ত্র উদ্ধারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলেও জানান তিনি।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার