June 16, 2021, 6:46 pm

creativesoftbd.com

দোয়ারাবাজারে ফেসবুকে স্ট্যাটাস, ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১

দোয়ারাবাজারে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১

সুনামগঞ্জঃ- দোয়ারাবাজারে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন আহত হয়েছে। আহত হুমায়ুন ফরিদ (২০) লক্ষীপুর ইউনিয়নের সুড়িগাঁও গ্রামের আইয়ুব আলীর ছেলে।

ঘটনাটি ঘটেছে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বাংলাবাজারে। এব্যাপারে একই ইউনিয়নের আব্দুল করিমের ছেলে আব্দুল্লাহ আল মামুনকে বিবাদী করে দোয়ারা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, লক্ষীপুর ইউনিয়নের ভাঙ্গাপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে আব্দুল্লাহ আল মামুন দীর্ঘ দিন যাবৎ এলাকার বিভিন্ন লোকজনকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করতে ফেসবুকে অপপ্রচার চালিয়ে আসছে। এই ঘটনার প্রতিবাদ করায় হুমায়ুন আহমেদকে দীর্ঘদিন ধরে মোবাইলে হুমকিসহ ভয়ভীতি দেখিয়ে আসছে আব্দুল্লাহ আল মামুন।
এরই জের ধরে ঘটনার দিন (৩০, আগস্ট) বৃহস্পতিবার দোয়ারাবাজার সোনালী ব্যাংক শাখায় ঔষুধ কোম্পানির ৫০ হাজার টাকা ড্রাফ করার জন্য যাওয়ার পথে লক্ষীপুর ইউনিয়নের পশ্চিম বাংলাবাজারে হুমায়ুন ফরিদকে দলবলসহ দেশীয় অস্ত্র দিয়ে আক্রমণ করে গুরুতরভাবে আহত করে আব্দুল্লাহ আল মামুন। এসময় হুমায়ুন ফরিদের সাথে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় আক্রমণকারীরা। হুমায়ুন ফরিদের আর্ত চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে দোয়ারাবাজার সদর হাসপাতালে ভর্তি করে।
এদিকে আহত হুমায়ুন ফরিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তার উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদরে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে।
ঘটনায় আহত ছাত্রলীগ নেতা হুমায়ুন ফরিদ বলেন, আব্দুল্লাহ আল মামুন লক্ষীপুর ইউপি চেয়ারম্যানের ভাতিজা হওয়ায় দীর্ঘদিন যাবৎ আমাকে প্রভাব প্রতিপত্তি দেখিয়ে আসছে। শেষ পর্যন্ত আমার উপর সন্ত্রাসী আক্রমণ করা হয়েছে এবং আমার ৫০ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।
এব্যাপারে যোগাযোগ করা হলে আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাদেরকে হেয় প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট নাটক সাজিয়ে অভিযোগ দাড় করানো হয়েছে। হুমায়ুন ফরিদ আমার চাচা লক্ষীপুর ইউপি চেয়ারম্যানকে নিয়ে ফেসবুকে অপপ্রচার চালিয়ে আসছে। উপরন্তু আমি এর প্রতিবাদ করলে সে আমার দোকানে এসে আমাদের উপর আক্রমণ করে।
দোয়ারা থানার ওসি সুশীল রঞ্জন দাস জানান, এব্যাপারে একটি লিখিত অভিযোগ এসেছে। বিষয়টি তদন্ত করা হবে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার