June 18, 2021, 8:36 am

creativesoftbd.com

ধানমন্ডিতে বৈঠকে বসেছে জাতীয় ঐক্যফ্রন্ট

ঢাকা : আগামী ২৩ অক্টোবর পুলিশ অনুমতি না দেয়া হলে পরদিন ২৪ অক্টোবর সিলেটে সমাবেশ করতে চায় জাতীয় ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্টের নেতা ও জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির সভাপতি আ স ম আবদুর রব গতকাল শীর্ষনিউজকে একথা জানিয়েছেন।

তিনি বলেন সিলেটে সমাবেশ ও ঐক্যফ্রন্টের অন্যান্য কার্যক্রম ঠিক করতে শুক্রবার বিকেলে বৈঠক হবে। জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন আজ (১৯ অক্টোবর) বিকেলে জানান তারা ইতোমধ্যে বৈঠকে শুরু করে দিয়েছেন। ধানমন্ডিতে (১০/এ) বিকেলে সোয়া পাঁচটায় এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত এ বৈঠক চলছিল।

জানা গেছে, ধানমন্ডিতে নাগরিক ঐক্যের নেতা মোবারক হোসেনের বাসায় আজ শুক্রবার বিকাল ৫ টায় এ বৈঠক শুরু হয়। এতে অংশ নেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার, কেন্দ্রীয় নেতা ডা. জাহিদুর রহমান, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদ মোস্তফা মহসিন মন্টু, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র সহ সভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন প্রমুখ।

প্রসঙ্গত, জাতীয় ঐক্যফ্রন্ট ২৩ অক্টোবর সিলেটে হজরত শাহজালাল ও হজরত শাহ পরানের মাজার জিয়ারত ও পরে সমাবেশ করার কর্মসূচি ঘোষণা করে গত ১৬ অক্টোবর। ২৭ অক্টোবর চট্টগ্রাম ও ৩০ অক্টোবর রাজশাহীতে সমাবেশ করার কর্মসূচি ঘোষণা করে তারা। এ বিষয়ে করণীয় ঠিক করতে আজ শুক্রবার ফের বৈঠকে বসলো ঐক্যফ্রন্ট।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার