May 9, 2021, 10:10 am

creativesoftbd.com
শিরোনামঃ

নিলামে উঠছে মাশরাফির জার্সি বুট    

খেলাধুলা ডেস্কঃ  করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের এই কঠিন সময়ে নানা উপায়ে দুস্থদের পাশে দাঁড়িয়েছেন মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সফলতম অধিনায়ক এবার জার্সি-বুট নিলামে তুলতে যাচ্ছেন। যার বিক্রীত অর্থ খরচ হবে মানবসেবায়। মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোহাম্মদ আশরাফুলের পর ক্রিকেট ক্যারিয়ারে ব্যবহূত প্রিয় জার্সি, বুট নিলামে তুলবেন মাশরাফি।

‘অকশন ফর অ্যাকশন’ নামক সংস্থাই মাশরাফির স্মারকগুলোর নিলাম প্রক্রিয়া পরিচালনা করবে। এই সংস্থাই সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছে। সুনির্দিষ্ট দিনক্ষণ ঠিক না হলেও অচিরেই নড়াইল এক্সপ্রেসের বর্ণাঢ্য ক্যারিয়ারের স্মারক কেনার সুযোগ পাচ্ছে ক্রিকেটপ্রেমীরা।

ইতিমধ্যে অকশন ফর অ্যাকশন প্ল্যাটফরমের মাধ্যমে বিশ্বকাপে ব্যবহার করা প্রিয় ব্যাট নিলামে তুলেছিলেন সাকিব। ২০ লাখ টাকা বিক্রি হয়েছে তার।

মুশফিক ঘোষণা দিয়েছেন প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তুলবেন। আশরাফুলও সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরির রেকর্ড গড়া ব্যাট নিলামে তুলতে যাচ্ছেন। যার ভিত্তি মূল্য ১৫ লাখ টাকা করার ইচ্ছা রয়েছে আশরাফুলের। সঙ্গে কার্ডিফের ঐতিহাসিক সেঞ্চুরির ব্যাটও নিলামে তুলবেন সাবেক এই অধিনায়ক।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিশ্বজুড়ে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৭৭২,১২৭
সুস্থ
৭০৬,৮৩৩
মৃত্যু
১১,৮৭৮
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১৫৬,৭৭৪,৪৮১
সুস্থ
৯৩,০৯৭,২০১
মৃত্যু
৩,২৬৯,৮১৯

  

জরুরি সেবা ফোন নাম্বার