July 30, 2021, 1:24 pm

creativesoftbd.com
শিরোনামঃ

পুত্র সন্তানের বাবা হলেন সাকিব

ঢাকা : দুই কন্যা সন্তানের বাবা হওয়ার পর এবার ছেলের বাবা হলেন বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান। তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ঘর আলো করে যুক্তরাষ্ট্রে তৃতীয় সন্তানের জন্ম হয়। তৃতীয় সন্তান ভূমিষ্ঠের পর ছেলে এবং মা দুজনেই সুস্থ রয়েছেন।

যুক্তরাষ্ট্রের স্থানীয় একটি হাসপাতালে ছেলে সন্তান প্রসব করেছেন সাকিবের স্ত্রী শিশির। সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকতে গেল মাসে যুক্তরাষ্ট্রে গিয়েছেন তিনি। তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সেটি আগেই জানিয়ে রাখেন সাকিব। এজন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে ছুটি নিয়ে সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতে আরও আগেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে উড়াল দেন সাকিব।

উল্লেখ্য, ২০১২ সালের ১২ ডিসেম্বর শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। এরপর ২০১৫ সালের ৮ নভেম্বর প্রথমবারের মতো বাবা হয়েছিলেন সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডার। সাকিবের প্রথম মেয়ের নাম আলাইনা হাসান। বছর পাঁচেক পর আবারও কন্যা সন্তানের বাবা হন এই টাইগার অলরাউন্ডার। গেল বছর ২৪ এপ্রিল সাকিব-শিশির দম্পতির ঘরে আসে ইররাম হাসান।সুত্রঃ সোনালীনিউজ

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার