June 16, 2021, 10:09 pm

creativesoftbd.com

প্রধানমন্ত্রীকে পাকিস্তানের প্রধানমন্ত্রীর ফোন, করোনা ও বন্যা নিয়ে আলোচনা

প্রধানমন্ত্রীকে পাকিস্তানের প্রধানমন্ত্রীর ফোন, করোনা ও বন্যা নিয়ে আলোচনা

অনলাইন ডেস্কঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান টেলিফোনে কথা বলেছেন। আজ বুধবার দুই নেতার মধ্যে ফোনালাপ হয়েছে বলে প্রধানমন্ত্রীর প্রেস সচিব সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুর ১টার দিকে ইমরান খান প্রধানমন্ত্রীকে ফোন করেন। এ সময় দুই নেতার মধ্যে ১৫ মিনিট কথা হয়। করোনা ও বন্যা নিয়ে আলোচনা করেন তারা। তবে এর বাইরে অন্য কোনো ইসু ছিল কি না তা জানা সম্ভব হয়নি।
প্রেস সচিব জানান, কুশলাদি বিনিময়ের পর ইমরান খান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট বাংলাদেশে কভিড-১৯ করোনাভাইরাস পরিস্থিতি ও এর মোকাবিলায় সরকার কর্তৃক গৃহীত উদ্যোগ সম্পর্কে জানতে চান। প্রত্যুত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকার করোনা সংক্রমণ মোকাবিলায় এবং এর চিকিৎসা ক্ষেত্রে যে সকল উদ্যোগ গ্রহণ করেছে সে সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। এরপর ইমরান খান শেখ হাসিনার নিকট বাংলাদেশের বন্যা পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে তিনি তাকে চলমান বন্যার সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবহিত করেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার