July 30, 2021, 1:14 pm

creativesoftbd.com
শিরোনামঃ

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ইলিশের বাড়ি চাঁদপুর বধূর সাজ সেজেছে

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলা সফরের ধারাবাহিকতায় আগামীকাল ১ এপ্রিল রোববার ইলিশের বাড়ি চাঁদপুর সফরে আসছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার ৮ বছর পর প্রধানমন্ত্রী হিসেবে ৩য় বারের মতো তিনি চাঁদপুর সফরে আসছেন।

এর আগে ২০১০ সালের ২৫ এপ্রিল সর্বশেষ চাঁদপুর সফর করেন প্রধানমন্ত্রী। ওই দিন তিনি চাঁদপুর কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের নির্মাণ কাজসহ বেশ কিছু উন্নয়নমূলক কাজ উদ্বোধন করেন। পরে আউটার স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী।

৮ বছর পর কাল আবার আসছেন তিনি। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে গত কয়েক সপ্তাহ যাবৎ আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। প্রিয় নেত্রী প্রধানমন্ত্রীকে বরণ করতে ইতোমধ্যে সার্বিক প্রস্তুতিও নিয়েছে তারা। ছোট-বড় সকল নেতাই ব্যানার পোস্টার সাঁটিয়ে দিয়েছেন রাস্তার মোড়ে মোড়ে, পাড়া-মহল্লায়।

জেলার শীর্ষ পর্যায়ের নেতাদের দাবি কালকের জনসভা জনশ্রোতে রূপান্তরিত হবে। তার আগমনকে কেন্দ্র করে চাঁদপুরবাসীর মাঝে বইছে উৎসবের আমেজ। চোখ জুড়ানো সাজে পুরো শহর সাজানো হয়েছে। শুধু জেলা শহর নয়, জেলার ৮টি উপজেলা সেজেছে নববধূর সাজে।

দলীয় একটি সূত্র থেকে জানা যায়, চাঁদপুর এসে প্রথমে তিনি জেলার হাইমচর উপজেলায় বাংলাদেশ স্কাউটস আয়োজিত ৬ষ্ঠ জাতীয় কমিউনিটি ডেভেলমেন্ট ক্যাম্প (কমডেকা) সমাবেশ উদ্বোধন করবেন। দুপুর ২টায় চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দিবেন। এছাড়াও তিনি চাঁদপুর ও হাইমচরে ২৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ২৩টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার