June 23, 2021, 7:06 pm

creativesoftbd.com

প্রবাসীদের সংগঠন নিয়ে ষড়যন্ত্র,মাসুমের বিরুদ্ধে অপপ্রচার।

বিশেষ প্রতিনিধি :

দীর্ঘদিন ধরেই সরকারের নানাবিধ কর্মকান্ডের জোরালো সমালোচনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সারা ফেলেছেন নিউর্য়ক প্রবাসী সিলেটের সন্তান এম রহমান মাসুম।

সরকারের কর্মকান্ডের সমালোচনার পাশাপাশি তিনি প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিয়েও জোড়ালো আওয়াজ তোলেন। প্রবাসীদের সুযোগ সুবিধা নিয়ে সরব হওয়ায় সাধারণ প্রবাসীদের নিকট জনপ্রিয় হয়ে উঠেন এবং এম রহমান মাসুম প্রবাসীদের কল্যাণে কাজ করার জন্য রেমিট্যান্স ফাইটার অফ বাংলাদেশ নামে একটি সংগঠনের ডাক দিলে অল্প কয়েকদিনেই ফেসবুকের সেই গ্রুপে ব্যাপক সমর্থন পেলে কয়েকদিন আগে সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক ভাবে সংগঠন এর বহিঃপ্রকাশ করেন।

সংগঠন এর বহিঃপ্রকাশ হওয়ার পরই শুরু হয় বিভিন্ন ধরনের ষড়যন্ত্র। কেউ চায় সংগঠনকে ঘিরে রাজনৈতিক ফায়দা হাসিলের, কেউ চায় অর্থ বাণিজ্যের। এমনকি সংগঠনকে বিতর্কিত ও সদস্যদের মধ্যে ফাটল ধরাতে ষড়যন্ত্রের অংশ হিসেবে বিভিন্ন প্রপাগান্ডা ছড়াতে থাকে বেশ কিছু লোক এমনটাই দাবি এম রহমান মাসুমের।

তিনি আরও জানান ইউটিউবার টিপু, সুস্ময় শরীফ সহ বেশ কয়েকজন তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পাল্টাপাল্টি বক্তব্য আসতে থাকে। এমনকি মাসুমের পরিবার নিয়েও কুরুচিপূর্ণ ও মিথ্যা তথ্য দিয়ে মাসুমের সম্মানহানী করেন টিপু সহ আরো কয়েকজন।
মাসুম আরো বলেন যারা আমার পরিবার এবং আমাকে নিয়ে মিথ্যাচার না করে প্রবাসীদের জন্য কাজ করার আহ্বান জানান।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার