June 22, 2021, 2:44 pm

creativesoftbd.com

ফাইনালে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

নিজস্ব প্রতিবেদক : রাত পোহালেই শুরু হবে এশিয়া কাপের চূড়ান্ত মহারণ। আর এই মহারণ জিতে মুকুট পরতে চায় দুই দলের ক্রিকেটাররা। শেষ মুহূর্তের জয় দিয়ে এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করা বাংলাদেশও আছে ফুরফুরে মেজাজে। শেষ ম্যাচে শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে যেভাবে লড়াই চালিয়ে গেছে ক্রিকেটাররা,সে মনোবল ধরে রাখলে টাইগারদের জয় আসবেই এমনটাই মনে করছেন টাইগার ভক্তরা।

এদিকে ফাইনাল সামনে রেখে বাংলাদেশ দলে চলছে চূড়ান্ত নির্বাচন। ওপেনিং ব্যাটসম্যানদের ব্যর্থতায় বারবার মুখ থুবড়ে পড়ছে টাইগারদের ব্যাটিং লাইন আপ। শেষ মুহূর্তে হয় মুশফিক নয় মাহমুদুল্লাহ এসে দলের হাল ধরলেও নতুনরা বারবার ব্যর্থ হচ্ছেন। মুমিনুলকে দুই ম্যাচে সুযোগ দেওয়া হলেও দুই ম্যাচেই ব্যর্থ তিনি। অন্যদিকে পাকিস্তানের বিপক্ষে সৌম্য সরকারকে ওপেনিংয়ে নামালেও তিনিও ব্যর্থ হন।

তাই আগামীকালকের ফাইনালে এই দুই মুখের যে কোনে একটিকে বাদ পড়তে হতে পারে। সে ক্ষেত্রে মুমিনুলের বাদ পড়ার সম্ভাবনা সবচেয়ে বেশি, দলীয় সূত্র অন্তত তাই বলছে। অন্যদিকে ভারতের বিপক্ষে আরও একটি বোলার বেশি নিয়ে মাঠে নামতে পারে টাইগাররা। সে ক্ষেত্রে ডান হানি মিডিয়াম পেসার আরিফুল হক।

আসুন দেখে নেওয়া যাক- ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশে কারা থাকতে পারে। সম্ভাব্য একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও আরিফুল হক।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার