June 17, 2021, 10:31 am

creativesoftbd.com
feni

ফেনীতে চেয়ারম্যানসহ ৮ জনের করোনা শনাক্ত

ফেনীর দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতনসহ নতুন করে আরো আটজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা ৮৯। এ ছাড়া মৃত্যু হয়েছে দুজনের। জেলা স্বাস্থ্য বিভাগ আজ বৃহস্পতিবার এ খবর জানিয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ আরো জানিয়েছে, করোনায় আক্রান্ত উপজেলা চেয়ারম্যানসহ দাগনভূঞায় আজ বৃহস্পতিবার মোট পাঁচজন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ ছাড়া ফেনী সদর উপজেলায় দুজন ও সোনাগাজী উপজেলায় একজনের মধ্যে করোনা শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৮৯ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি চাকরিজীবীসহ পুলিশ সদস্যরাও রয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছে ৩৭ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আরো জানানো হয়, ফেনীতে এ পর্যন্ত এক হাজার ৪১৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় ও নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ থেকে এখন পর্যন্ত এক হাজার ২৩১ জনের প্রতিবেদন পাওয়া গেছে। এখনো ১৮৪ জনের ফলাফল পরীক্ষাগারে প্রতিবেদনের অপেক্ষায় রয়েছে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার