June 17, 2021, 5:09 am

creativesoftbd.com

বসুন্ধরায় পুলিশের ব্লক রেইড: আতঙ্কে শিক্ষার্থীরা–

ঢাকাঃ- বসুন্ধরায় পুলিশের ব্লক রেইড: আতঙ্কে শিক্ষার্থীরা–

গুজব রটনাকারী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের ধরতে রাজধানীর ভাটারা, কুড়িল, বসুন্ধরা, নতুনবাজার এলাকায় একযোগে ব্লক রেইড (ঘেরাও) অভিযান শুরু করেছে পুলিশ। এতে পুরো এলাকায় গ্রেফতার আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বিশেষ করে শিক্ষার্থীদের মনে বেশি আতঙ্ক বিরাজ করছে। আশপাশের দোকানদাররা ভয়ে দোকান বন্ধ করে চলে গেছে।

বুধবার (৮ আগস্ট) রাত ৮টার দিকে এ অভিযান শুরু করে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ব্লক রেইড চলছে বলে জানা যায়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) জনসংযোগ বিভাগের উপ-কমিশনার মাসুদুর রহমান জানিয়েছেন, রাত সাড়ে ৮টার পর ওই এলাকায় অবস্থান নেয় পুলিশ। নিয়মিত অভিযানের অংশ হিসেবে পুলিশ অভিযান শুরু করেছে। এরপর রাস্তায়, বাসায়, মেসে তল্লাশি চালাচ্ছে।

জানা যায়, আবাসিক এলাকার বিভিন্ন প্রবেশ পথ দিয়ে আইন শৃঙ্খলা বাহিনীর বিপুল পরিমাণ সদস্য ভেতরে প্রবেশ করছে। প্রতিটি মোড়ে মোড়ে তারা অবস্থান নিয়ে তল্লাশি করছে।

একজন প্রত্যক্ষদর্শী বলেন, পুরো এলাকায় কয়েক হাজার পুলিশ টহল দিচ্ছে। এতে পুরো এলাকায় গ্রেফতার আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আশপাশের দোকানদাররা ভয়ে দোকান বন্ধ করে চলে গেছে।

আরেকজন প্রত্যক্ষদর্শী বাসিন্দা এজাজ আহমেদ জানান, কয়েক হাজার পুলিশ বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে বসুন্ধরা বিভিন্ন ব্লকের রাস্তা ধরে হাঁটছে। তাদের হাতে লাঠি ও বন্দুক দেখা গেছে।

ভাটার থানার ওসি এস এম নুরুজ্জামান জানান, মাদক, সন্ত্রাসীসহ সব ধরণের অপারাধীদের গ্রেফতারের জন্য এ বিশেষ অভিযান চালানো হচ্ছে। রাত ৮টা থেকে শুরু হয় অভিযান।

ওসি আরও জানান, পুরো বসুন্ধারা আবাসিক এলাকার ভেতরে ও গুলশানের কালাচাঁদপুরসহ আশপাশে একযোগে এ অভিযান শুরু হয়েছে। এ মাস পুরোটা অভিযান চলবে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার