July 30, 2021, 2:05 pm

creativesoftbd.com
শিরোনামঃ

বাংলাদেশে কোন নির্বাচন হবে না

হবিগঞ্জ : বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া মুক্ত হওয়া ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না বলে হুশিয়ারি প্রদান করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমান।

সোমবার (৯ এপ্রিল) দুপুরে বিএনপির জেলা কার্যালয়ে কর্মী সমাবেশে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন- সরকার যা বলে নির্বাচন কমিশন তাই শুনে। সেনাবাহিনি মোতায়েন নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বললেন সেনাবাহিনি মোতায়েনের কোন ইসতেহার নেই। কিন্তু বাংলাধে নির্বাচন হবে নিরপেক্ষ সরকারের অধিনে এবং সেই নির্বাচনে সেনাবাহিনি মোতায়েন করতে হবে।

তিনি আরও বলেন- সব দল সভা সমাবেশ করছে কিন্তু সরকার বিএনপিকে সভা সমাবেশ করতে দেয় না। এর মানে সরকার বিএনপির জনপ্রিয়তাকে বয় পায়। কারণ জনগণ বিএনপির সাথে আছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়ার আলহাজ্ব জিকে গউছের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট খালেকুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রী নেত্রী শাম্মি আক্তার শিফা, জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহিন, সৈয়দ শাহ জাহান প্রমূখ। এছাড়াও বিএনপি ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার