June 17, 2021, 5:36 pm

creativesoftbd.com

বাস চাপায় সুনামগঞ্জে পল্লিবিদ্যুতের লাইনম্যান নিহত- তীব্র ক্ষোভে গাড়িতে আগুন

বাস চাপায় দক্ষিণ সুনামগঞ্জে পল্লিবিদ্যুতের লাইনম্যান নিহত- তীব্র ক্ষোভে গাড়িতে আগুন।

সুনামগঞ্জঃ- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজীনগর এলাকায় দিরাই থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি যাত্রীবাহী মাইক্রোবাসের চাপায় পিষ্ট হয়ে দিরাই বিদ্যুৎ অফিসের রাহেল আহমেদ(৩০) নামক এক লাইনম্যান নিহিত হয়েছেন। নিহত রাহেল আহমদে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের বগুলারাকাড়া গ্রামের মৃতঃ আলমাছ আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়: বৃহস্পতিবার বিকেল সাড়ে তিন টায় ঐ লাইনম্যান দিরাই বিদ্যুৎ অফিসে মোটর সাইকেলযোগে যাওয়ার পথে দিরাই মদনপুর রাস্তার গাজীনগর এলাকায় দিরাই থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে মোটর সাইকেলকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে বগুলারাকাড়া গ্রামের স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে নোয়াখালী বাজারে বাসটি আটক করে ব্যাপক ভাংচুর ও আগুন লাগিয়ে দিলেও ঘাতক চালক ও হেলপাল পালিয়ে যেতে সক্ষম হয়। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এদিকে পুলিশ ও স্থানীয় জনগন নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিক্ষুদ্ধ এলাকাবাসী বলেন- প্রায়শ দুর্ঘটনা ঘটছে এর শেষ কোথায়।এভাবে আর কত মায়ের বুক খালি হবে? কবে আমরা নিরাপদ সড়ক পাবো? বিক্ষুব্ধ জনতার প্রশাসনের প্রতি আবেদন যে দ্রুত এই ঘাতক ড্রাইভার ও হেলপারকে গ্রেপ্তার করে উপযোক্ত শাস্তি দেয়া হোক।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার