June 19, 2021, 4:12 pm

creativesoftbd.com

বিএনপি নেতারা সোহরাওয়ার্দী উদ্যানে

আজকের খবর বিডি ডেস্ক: বিএনপি জনসভা আগামীকাল রোববার। এরই মাঝে জনসভা করার জন্য ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকেও অনুমতি মিলেছে। শনিবার দুপুরে ডিএমপি কমিশনারের সঙ্গে দেখা করে বিএনপির প্রতিনিধি দল জনসভার অনুমতি পান।

এরপর দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে জনসভার অনুমতি পাওয়ার কথা গণমাধ্যমকে জানান বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এদিকে পুলিশের পক্ষ থেকে অনুমতি পাওয়ার পর সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হয় জনসভার মঞ্চ তৈরির কাজ। আর সেই প্রস্তুতি দেখতে জনসভাস্থল ঘুরে দেখলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ কেন্দ্রীয় নেতারা।

দুপুর দেড়টায় সোহরাওয়ার্দী উদ্যানে জনসভাস্থল দেখতে আসেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মুজিবুর রহমান সারোয়ার, অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

এদিকে আগামীকালের জনসভা সফল করতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব নেতাকর্মীদের অংশ নেওয়ার জন্য আহ্বান জানান বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার