June 22, 2021, 9:34 am

creativesoftbd.com

বিএনপি প্রার্থী জাহাঙ্গীরের অভিযোগ এজেন্ট বের করে দেয়া হচ্ছে

ঢাকা: জাতীয় সংসদের ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির পোলিং এজেন্টদের বিভিন্ন কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন। অন্যদিকে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান। তিনি ও তার সমর্থকেরা দেখিয়েছেন ‘ভি’ চিহ্ন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থী।  তখন দুই দলের প্রার্থী ভিন্ন প্রতিক্রিয়া জানান।

বিএনপি প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন বৃহস্পতিবার সকাল ৯টায় উত্তরার মালেকা বানু আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন। তার অভিযোগ, বিভিন্ন কেন্দ্র থেকে তাদের পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে। আর তাদের কর্মী-সমর্থকেরা ভোট দিতে পারছেন না।

বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক আমানুল্লাহ আমান বলেন, ‘আমাদের ৯০ শতাংশ কেন্দ্র থেকে খবর এসেছে পোলিং এজেন্টদের ঢুকতে দেয়া হয়নি। কিছু কেন্দ্রে তাদের মারধরও করা হয়েছে। আমাদের কর্মী ও সমর্থকেরা ভোট দিতে যেতে পারছেন না।’

এদিকে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান তার ভোট দিতে সাড়ে ৯টায় উত্তরার ৫ নম্বর সেক্টরের আইইএস স্কুল কেন্দ্রে যান। এ সময় একদল কর্মী-সমর্থক তার সঙ্গে ছিলেন।

সাহারা খাতুনের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৮ আসনে সকাল ৮টা থেকে ভোট শুরু হয়। ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত।

 

সুত্রঃ সোনালীনিউজ

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার