June 17, 2021, 3:09 pm

creativesoftbd.com

বিবাহিতকে টাকার বিনিময়ে পূবাইলে ছাত্রদলের কমিটি দেয়ার অভিযোগ

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুর মহানগর অধীনস্থ পূবাইল থানা ছাত্রদলের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ উঠেছে।
ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী বিবাহিত এবং অছাত্ররা কমিটিতে থাকতে পারবেনা এই শর্তানুযায়ী সারা বাংলাদেশে বিভাগীয় টীম গঠন করে দেন। কিন্তু শস্যের মধ্যেই ভূত।
গাজীপুর জেলা এবং মহানগর বেশ কয়কটি ইউনিটের কমিটি নিয়ে বিতর্ক হয়েছে, যেমন কালিয়াকৈরে, টংগী পূর্ব -পশ্চিম এবং কলেজ শাখায় ছাত্রলীগ ঘেষা ও সিনিয়র -জুনিয়র ভারসাম্যহীন কমিটি গঠনের অভিযোগ উঠলে বিভাগীয় টীম এবং কেন্দ্রীয় সংসদ একে অপরকে দায়ী করেন এবং সুনির্দিষ্ট প্রমাণ পেলে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলেও গত দুইদিন আগে পূবাইল থানা ছাত্রদলে অর্থের বিনিময়ে বিবাহিতদের দিয়ে কমিটি গঠনের অভিযোগ উঠে, যা সম্পূর্ণ গঠনতন্ত্র বিরোধী বলে দাবি করছেন গাজীপুর মহানগর ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
ইতিমধ্যেই নবগঠিত পূবাইল থানা ছাত্রদলের আহবায়ক আজমিন খানের বিয়ের কাবিন নামা, স্ত্রী এবং সন্তানের ছবি ভাইরাল হয়েছে। তাছাড়া যুগ্ন আহবায়ক কামরুল এবং সাদ্দাম ও বিবাহিত বলে অভিযোগ উঠেছে।
এব্যপারে তৃনমুল ছাত্রদল কেন্দ্রীয় সংসদের এমন আচরণকে অসাংবিধানিক বলে দাবি করছেন এবং সকল অনিয়মকে আড়াল করতে ” ভাইয়ার ” দোহাই দেয়া থেকে বিরত থাকার অনুরোধ জানান।
এ রিপোর্ট লেখা অবদি কেন্দ্রীয় সংসদের সভাপতি এবং সাধারণ সম্পাদক এর সাথে  যোগাযোগ করার চেষ্টা করলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার