July 30, 2021, 1:36 pm

creativesoftbd.com
শিরোনামঃ

বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় টংগী পূর্ব থানা ছাত্রদলের মিলাদ ও দোয়া মাহফিল।

টংগী প্রতিনিধিঃ

সাবেক প্রধান মন্ত্রী এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন এর মধ্যেই তিনি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

সাবেক প্রধানমন্ত্রীর রোগ মুক্তি কামনায় সারাদেশে বিভিন্ন দলের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরই ধারাবাহিকতায় গাজীপুর মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ফরহাজ বিন ফয়েজ প্রবালের নির্দেশনায় টংগী পূর্ব থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাব্বির হোসেন হৃদয়ের নেতৃত্বে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় টংগী পূর্ব থানার ৪৩নং ওয়ার্ডে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর ছাত্রদলের সহসভাপতি জুলফিকার বিশ্বাস, ৪৩ নং ওয়ার্ড ছাত্রদল নেতা মানিক খাঁ, রোমান সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

উক্ত মিলাদ মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফিরাত কামনা সহ বিএনপির প্রয়াত সকল নেতাকর্মীদের মাগফিরাত কামনা এবং করোনায় আক্রান্ত সকলের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার