June 21, 2021, 3:30 am

creativesoftbd.com

বেসিস নির্বাচন ৩১ই মার্চ

ঢাকা: বর্তমান তফসিলে আগামী ৩১ মার্চই বেসিস নির্বাচন হচ্ছে। এমন আশ্বাস পাওয়ার পর নির্বাচনের প্রার্থীরা তাদের ক্যাম্পেইন চালিয়ে যেতে শুরু করেছেন।

এর আগে মঙ্গলবার (২৭ মার্চ) সকালে বাণিজ্য মন্ত্রণালয়ের ডিপার্টমেন্ট অব ট্রেড অর্গানাইজেশন- ডিটিও’র পাঠানো একটি আদেশে নির্বাচন স্থগিত রাখার নির্দেশ আসে। পরে দিনভর নেগোসিয়েশন, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রীর উদ্যোগ ও অনুরোধে রাত ১১টা নাগাদ এই আশ্বাস আসে যে নির্বাচন ৩১ মার্চ  তারিখেই হবে।

বুধবার সকালে এই প্রতিবেদন লেখা পর্যন্ত নির্বাচনের স্থগিতাদেশ প্রত্যাহারের কোনও চিঠি সংশ্লিষ্টদের কাছে পৌঁছায়নি। তবে একাধিক দায়িত্বশীল সূত্র সারাবাংলাকে নিশ্চিত করেছে, নির্বাচন অনুষ্ঠানে কোনও বাধা নেই। তাই পূর্বনির্ধারিত তারিখেই নির্বাচন হবে।

ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারের হস্তক্ষেপে বাণিজ্যমন্ত্রী নির্বাচনের স্থগিতাদেশ প্রত্যাহারের বিষয়ে তাদের আশ্বস্ত করেছেন এমনটাই নিশ্চিত করেছে সূত্র। রাতে মোস্তফা জব্বার বাণিজ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে এ বিষয়ে কথা বলেন। তার সঙ্গে ছিলেন এবারের নির্বাচন বোর্ডের প্রধান এস এম কামাল, বর্তমান বেসিস সভাপতি আলমাস কবীর ও সাবেক সভাপতি মাহবুব জামান।

এ বিষয়ে জানতে চাইলে বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর সারাবাংলাকে বলেন, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর অনুরোধে বাণিজ্যমন্ত্রী ডিটিও’কে (ডিপার্টমেন্ট অব ট্রেড অর্গানাইজেশন) নির্বাচনের স্থগিতাদেশ প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন। আশা করি বুধবার সকালের মধ্যেই এই সমস্যার সমাধান হয়ে যাবে। আর ৩১ মার্চই বেসিস নির্বাচন হচ্ছে।

একাধিক প্রার্থীও  বলেছেন, ৩১ মার্চের নির্বাচনের জন্য তাদের নির্বাচনী ক্যাম্পেইন চালিয়ে যেতে বলা হয়েছে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার