June 21, 2021, 7:19 pm

creativesoftbd.com

বড়লেখায় পল্লি চিকিৎসদের মধ্যে শরিফুল হক সাজুর পিপিই বিতরণ

স্টাফ রিপোর্টারঃ করোনা পরিস্তিতিতে নানা কার্য্যক্রম হাতে নিয়েছেন মৌলভী বাজার জেলা বিএনপির উপদেষ্ঠা ও কাতার বিএনপির সাধারণ সম্পাদক প্রবাসী বিএনপি নেতা শরীফুল হক সাজু।

মহামারি করোনা পরিস্হিতিতে দীর্ঘ লকডাউনে খাদ্যসংকটে পড়া অসহায় পরিবারে মধ্যে খাদ্যসামগ্রী সহায়তা ও নগদ অর্থ প্রদানসহ ফ্রি সবজি বাজার চালু করেন নিজ্বস অর্থায়নে। করোনা মহামারী সংক্রমন তেকে ব্যক্তিগত সুরক্ষার জন্য তিনি স্থানীয় ডাক্তার, স্বাস্থ্যকর্মী,পল্লী চিকিৎসক,সাংবাদিক ও স্বেচ্ছাসেবকদের মধ্যে ও পিপিই বিতরণ করছেন।

এরই অংশ হিসেবে বড়লেখা উপজেলার পল্লি চিকিৎসকদের মধ্যে ও পিপিই বিতরন করাহচ্ছে। আজ (৫ জুলাই) রবিবার উপজেলার দাসের বাজার ও ফকির বাজার এলাকার ২০ জন পল্লি চিকিৎসকদের মধ্যে পিপিই বিতরন করা হয়।

বিতরণ কালে উপজেলা বিএনপির ছাত্র-বিষয়ক সম্পাদক ও মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আব্দুল কাদির পলাশ,দাসের বাজার ইউনিয়ন বিএনপির সভাপতি রহিম উদ্দিন নজরুল,সহ-সভাপতি আলাই উদ্দিন, সাধারণ সম্পাদক রুহুল আমিন বাহার, সাংগঠনিক সম্পাদক মো: খসরুজ্জামান, ইউপি যুবদলের সাবেক আহ্বায়ক সামছুল ইসলাম,৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাবুল আহমদ, উপজেলা ছাত্রদল নেতা আছাদ আহমদ,২নং দাসের বাজার ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মুজিবুর রহমান,সাংগঠনিক সম্পাদক, তাহের আহমদ,ইউনিয়ন ছাত্রদল নেতা নাহিদ আহমদ প্রমুখ ছিলেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার