June 23, 2021, 7:31 pm

creativesoftbd.com

ভিপি নুুরের অর্থ কেলেংকারী, পেটালেন নীজ দলের নেতাকর্মী

ব্রেকিংঃ নিউজ 

সাধারণ ছাত্র অধিকার পরিষদ সমর্থক ছাত্রদের হামলায় আহত হয়ে ঢাকা মেডিকেলে ভর্তি হয়েছেন সাবেক ভিপি নুরুল হক নুরু।

আজ সোমবার সকাল ১০ টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলের সামনে এই ঘটনা ঘটে। ভিপি নুরের উপর হামলার দায় স্বীকার করে ছাত্র পরিষদ নেতা রাশেদ খান বলেন, বিশ্বমহামারী করোনা ভাইরাস চলাকালীন মধ্যপ্রাচ্য ও ইউরোপ এবং আমেরিকা থেকে ইসলামি আন্দোলন সংগ্রামের আদর্শ ভাবাপন্ন ও আমাদের ছাত্র অধিকার পরিষদের শুভাকাঙ্ক্ষীদের মাধ্যমে সংগৃহীত দুই কোটি টাকার হিসেব নিয়েই এই হামলার উৎপত্তি। ত্রান বিতরণ কার্যক্রমের সাহায্যের লক্ষ্যে আমরা এই অর্থ সংগ্রহ করি নুরু সহ আমরা ছাত্র অধিকার পরিষদের সবাই। কিন্ত মাত্র দেড় লক্ষ টাকার ত্রান বিতরণ করে বাকী টাকা আত্মসাৎ করেছেন নুরুল হক নুরু, আমার কাছে এর সুনির্দিষ্ট প্রমাণ আছে। এছাড়া প্রবাসী পরিষদ গঠন করেও তিনি কয়েক লক্ষ টাকা আত্মসাৎ করেছেন। আমরা ছাত্রপরিষদের অনান্য নেতৃবৃন্দ তার কাছে টাকার হিসেব চাইলে কয়েকদিন থেকে তিনি নানারকম সময়ক্ষেপণ ও অযুহাত দিচ্ছেন।
ডাকসুর সাবেক  ভিপি নুরুল হক নুরের এইসব দুরভিসন্ধিমূলক কর্মকাণ্ডের পরিপ্রেক্ষিতে আজকে এই হামলা হয়েছে এবং নুরু কিছুটা আহত হয়েছেন। এছাড়া রাশেদ খান আরো বলেন, ত্রান সাহায্যের নামে প্রবাসী অধিকার পরিষদ গঠনের পর থেকে এই পর্যন্ত প্রবাস থেকে সাহায্যে পাওয়া কোটি টাকার হিসেব দেওয়া সহ  সব টাকা ছাত্র পরিষদের ব্যাংক একাউন্টে জমা না দেওয়া পর্যন্ত  নুরুল হক নুরুকে কোন ছাড় দেওয়া হবেনা।
সর্বশেষ খবর অনুযায়ী ছাত্র পরিষদ নেতৃবৃন্দ দুই গ্রুপে বিভক্ত হয়ে অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আশপাশে অবস্থান করছেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার