June 21, 2021, 3:02 am

creativesoftbd.com
ছবি-ফাইল

ভোট ডাকাতি করে নিয়ে যাচ্ছে সরকার : ফখরুল

ঢাকা : স্থানীয় সরকার নির্বাচনে সরকার ভোট ডাকাতি করে নিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন। এ সময় জেলা বিএনপির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

ফখরুল বলেন, সরকার ২০১৮ সালের নির্বাচনের মতোই স্থানীয় সরকার নির্বাচনে ভোট ডাকাতি করে নিয়ে যাচ্ছে। এ ছাড়া দলীয় নেতাকর্মীদের নামে মামলা দিয়ে হয়রানি করছে। এ সরকার সম্পূর্ণভাবে গণতন্ত্র ও রাজনৈতিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে। ধ্বংস করার মূল উদ্দেশ্য একদলীয় শাসনব্যবস্থা প্রতিষ্ঠা করা।

সরকারকে অবাধ সুষ্ঠু নির্বাচন দেওয়ার আহ্বান জানান ফখরুল। তা না হলে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে সরিয়ে দেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

ফখরুল বলেন, যারা একসময় হাসিনা ও খালেদাকে গ্রেফতার করিয়েছিল। সরকার আজ তাদের সঙ্গে যোগসাজশ করে একই ধারাবাহিকতায় ক্ষমতায় টিকে আছে।

 

সুত্রঃ সোনালীনিউজ

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার