June 23, 2021, 11:16 pm

creativesoftbd.com

মৃত ব্যক্তি তুললেন বয়স্ক ভাতার টাকা!

মৃত ব্যক্তিও ব্যাংক থেকে বয়স্ক ভাতার টাকা তুলে নেয়!এমন আজগবি ঘটনা ঘটেছে শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলা রাষ্ট্রায়ত্ব সোনালী ব্যাংকে। যে হিসাব থেকে টাকা তোলা হয়েছে তার নম্বর ১০১৯১।

আর এ খবর ছড়িয়ে পড়ায় তুমুল সমালোচনার সৃষ্টি হয়েছে। কার্ড বিতরণকারীদের অনৈতিক কর্মকাণ্ড নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আ. কুদ্দুছ জানায়, সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা বয়স্ক ভাতা কার্ডধারী ছইতন বেওয়া ২০১৭ সালে একটি বয়স্ক ভাতার কার্ডের আবেদন করার পর ৫ মার্চ মারা যায়। কিন্তু ওই মহিলা মারা যাওয়ার পর কে বা কারা তার ছবি পাল্টিয়ে ও টিপসই জাল করে ছাইতন নেছা সেজে ব্যাংক থেকে টাকা তুলে নিয়ে গেছে। এ বিষয়টি মৃত ছইতনের ছেলে শাহজাহানও কিছুই জানেন না। তবে তিনি সমাজসেবা অফিসে তার মায়ের কার্ডের খোঁজ নিতে গিয়ে জানতে পারেন কার্ডটি উত্তোলন করা হয়েছে। তখন তিনি বিষয়টি জানার জন্য সোনালী ব্যাংকে গিয়ে মৌখিকভাবে অভিযোগ করেন।

সূত্র জানায়, ছইতন বেওয়ার নামে বয়স্ক ভাতার কার্ডের বরাদ্দের টাকা ২০১৭ সালের ২৯ মার্চ ৭ হাজার ৮শত এবং একই বছরের ২৪ আগষ্টে দুই দফায় মোট ১০ হাজার ৮শ টাকা তোলা হয়। ইউপি সদস্যের দাবি মারা যাওয়ার আগে ছাইতন বেওয়া কোন টাকা ব্যাংক থেকে তুলতে পারেনি।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার