June 21, 2021, 3:37 am

creativesoftbd.com

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা আক্রান্তে মৃত্যু পৌর কাউন্সিলরের দাফন সম্পন্ন

মৌলভীবাজার প্রতিনিধিঃ   মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আহাদ (৬০) মারা গেছেন।  মঙ্গলবার সকাল সাড়ে দশটায় শ্রীমঙ্গল শহরের কালীঘাট রোডের নিজ বাসায় তিনি মারা যান।

শ্রীমঙ্গল উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, কাউন্সিলর আব্দুল আহাদ বেশ কয়েকদিন যাবৎ জ্বর ও কাশিতে ভুগছিলেন। করোনা উপসর্গ থাকায় গত ২৩মে তাঁর নমুনা সংগ্রহ করে সিলেটের ল্যাবে পাঠালে গতকাল সোমবার রাতে পরীক্ষার ফল পজিটিভ আসে। আক্রান্ত ব্যাক্তি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। তার বাসা সোমবার রাত থেকে লকডাউন করে রাখা হয়েছে।

প্রয়োজন অনুসারে কাউন্সিলর আব্দুল আহাদের নিকট আত্মীয়দের নমুনা সংগ্রহ করা হবে বলে জানান তিনি।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, যেহেতু মৃত ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন সেহেতু সংক্রমণ বিধি অনুসারে যথাযথ নিয়ম অনুসরন করে তার জানাজা ও দাফন সম্পন্ন করা হয়। জানাজা ও দাফন কাজের জন্য আলাদা একটি টিমের সদস্যরাই উনার জানাজা ও দাফন যথাযত নিয়ম মেনে সম্পন্ন করা হয় ।

এদিকে গতকাল পর্যন্ত শ্রীমঙ্গলে মোট ১২জন করোনায় আক্রান্ত হয়েছিলেন, যার মধ্যে দু’জন সুস্থ হয়েছেন বাকি দশজনের মধ্যে আজ একজন মারা গেলেন। এছাড়া নয়জন এখনও হোম আইসোলেশনে আছেন।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার