June 17, 2021, 4:05 am

creativesoftbd.com

মৌলভীবাজারে ডিবি পুলিশের ৫ ঘন্টার বিশেষ অভিযানে মোটরসাইকেল সহ চোর আটক

এম.এ রুমান আহমেদঃ  মৌলভীবাজারে জেলা গোয়েন্দা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৫ ঘন্টার মধ্যে মোটরসাইকেল সহ আন্তজেলা এক চোরকে আটক করা হয়েছে।
মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গত (৫ জুলাই) রাত প্রায় ১২.০০ ঘটিকা থেকে ৫.৩০ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করে মোটর সাইকেল উদ্ধার ও চোর গ্রেপ্তার করা হয়।
মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার মামলা নং- ২২, তারিখ- ২৫/০৬/২০২০ খ্রি. এর সন্দিগ্ধ পলাতক আসামী সুহেল (৩৫), পিতা- আলম উল্লাহ, সাং- সাধুহাটি, সরকারবাজার, মৌলভীবাজার কে আটক করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর সহযোগী আসামী ২। শাহিন মিয়া (৩৩), পিতা- মৃত ময়না মিয়া, সাং- গাভীগাঁও, রানীগাঁও, চুনারুঘাট, হবিগঞ্জকে তার নিজ বসতবাড়ি হতে আটক করি। তার দেখানো মতে Discover 100cc মটর সাইকেল উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা (কুলাউড়া) এর নিকট উদ্ধারকৃত মোটর সাইকেল ও আসামী বুঝিয়ে দেয়া হয়।
উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার