June 17, 2021, 3:21 pm

creativesoftbd.com

মৌলভীবাজারে বিবাহের দিন পার্লার থেকে কন্যা অপহরণ    

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার সেন্ট্রাল রোডস্থ বৌরানী বিউটি পার্লার এর সামন থেকে বিবাহের দিন নতুন বউকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে।

(১১ জুন) বৃহস্পতিবার  সকাল ১১: ঘটিকার সময় এ ঘটনা ঘটে ।

এ ঘটনায় মৌলভীবাজার সদর উপজেলা ১২নং গিয়াসনগর ইউনিয়নের গিয়াসনগর গ্রামের মৃত গিয়াস উদ্দিন ওরফে লেবু মিয়া‘র পুত্র (ভিকটিম এর বড় ভাই) বশিরুল ইসলাম বাদী হয়ে সদর উপজেলার মমরুজপুর গ্রামের মৃত্য মনির আহমদ এর পুত্র রুমেল আহমদ (২৮), জুয়েল আহমদ (৩২), রুয়েল আহমদ (৩০), জনি আহমদ (২৫) ও কবিরুন নেছা (৫৫) কে আসামী করে মৌলভীবাজার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা গেছে- ১২নং গিয়াসনগর ইউনিয়নের গিয়াসনগর গ্রামের মৃত :গিয়াস উদ্দিন ওরফে লেবু মিয়া‘র কন্যা মণি আক্তার (২১) এর সাথে কদমহাটা জনৈক শাহ আলম (৩৩) এর সাথে আজ বিবাহের দিন ধার্য ছিল। এ উপলক্ষ্যে ভিকটিম সাজ-সজ্জা করার জন্য একটি সিএনজি গাড়ীতে বৌরানী বিউটি পার্লারে আসে। এ সময় সেখান থেকে রুমেল আহমদ গংরা একটি সোনালী রংয়ের প্রাইভেটকার গাড়ীতে তুলে নিয়ে চৌমোহনার দিকে দ্রুত চলে যায়।সর্বশেষ প্রাপ্ত সংবাদে জানা গেছে -এ ঘটনায় জুয়েল আহমদ ও রুয়েল আহমদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দুজন’কে জিঞ্জাসাবাদের জন্য আটক করা হয়েছে । তবে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে এটা প্রেম সংক্রান্ত কোন ব্যাপার থাকতে পারে।

creativesoftbd.com

     আজকের খবর বিডি কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  

জরুরি সেবা ফোন নাম্বার